Connect with us
ফুটবল

আল নাসরের প্রস্তাবে কেন রাজি হলেন না লুকা মদরিচ

লুকা মদরিচ। ছবি- গুগল

ক্রিশ্চিয়ানো রোনালদো এখন সৌদির ক্লাব আল নাসরের। এমন খবর পুরনো। এবার জানা গেল, আল নাসের রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার লুকা মদরিচকেও প্রস্তাব দিয়েছে তবে প্রস্তাবে রাজি হননি লুকা।

জানা গেছে, বিশ্ব ফুটবলের বড় কিছু তারকা ফুটবলারকে দলে নিতে চায় ক্লাব লাসের। এরই অংশ হিসেবে রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার লুকা মদরিচকে প্রস্তাব দেয় আল নাসর। তবে সেই প্রস্তাবে রাজি হননি তিনি।

রিয়াল মাদ্রিদের জার্সিতে রোনালদো ও মদরিচ একসঙ্গে ছয় মৌসুম খেলেছিলেন। সৌদি আরবের অচেনা পরিবেশে তাদের দুজনের উপস্থিতিতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন তারা, এমন ভাবনা থেকেই আল নাসরের প্রস্তাব দেয় লুকাকে।

মার্কার খবরে জানা গেছে, রোনালদোর সঙ্গে বড় অঙ্কের চুক্তি করা আল নাসর মদরিচকেও লোভনীয় প্রস্তাব দিয়েছিল।

এদিকে ৩৭ বছর বয়সী মদরিচের সঙ্গে এ বছরই চুক্তি শেষ হয়ে যাচ্ছে রিয়ালের। নতুন করে এই মিডফিল্ডারের সঙ্গে রিয়াল চুক্তি করবে কিনা তা নিয়েও রয়েছে শঙ্কা। তবে মদরিচ আশা করছেন আরও একটি মৌসুম রিয়ালে খেলার সুযোগ পাবেন তিনি। আর সেই আশাতেই আল নাসরের প্রস্তাবে সাড়া দেননি তিনি।

আরো জানা যায়, রোনালদোকে দলে ভেড়ানোর পর আরেক তারকা ফুটবলার সার্জিও রামোসকেও দলে ভেড়াতে চায় আল নাসর। ক্লাবটির লক্ষ্য আসছে জুনে ফ্রি এজেন্ট হয়ে গেলে রামোসকে দলে নেবে তারা।

আরও পড়ুন : প্লেয়ার্স বায়োগ্রাফি: সাকিব আল হাসান

ক্রিফোস্পোর্টস/২জানুয়ারি২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল