Connect with us
ক্রিকেট

উপেক্ষিত মুস্তাফিজ, টানা তৃতীয় হার দিল্লির

টানা তৃতীয় ম্যাচ হেরেছে দিল্লি। দলে ছিলেন না মুস্তাফিজ (ছবি- টুইটার)

আইপিএলের শুরুতেই ঘটা করে বিশেষ বিমানে উড়িয়ে নেওয়া হয়েছিল বাংলাদেশের বোলার মুস্তাফিজুর রহমানকে। কিন্তু প্রথম ম্যাচে দিল্লির ১৫ জনের তালিকায়ও রাখা হয়নি এই কাটার মাস্টারকে। এরপর দ্বিতীয় ম্যাচেও ছিলেন উপেক্ষিত। আর সে দুটি ম্যাচই হেরেছিল দলটি।

তবে গতকালের শেষ ম্যাচটিতে ভক্তদের প্রত্যাশা ছিল এবার হয়তো একাদশে জায়গা মিলবে টাইগার এই বোলারের। কারণ দলটির এক অলরাউন্ডার মিচেল মার্শ বিয়ের পিড়িতে বসতে ফিরে গেছেন অস্ট্রেলিয়ায়। কিন্তু এবারও উপেক্ষিত মুস্তাফিজ।

তবে দিল্লি ক্যাপিটালসের ভাগ্য প্রসন্ন হয়নি, নিজেদের তৃতীয় ম্যাচে টানা হার অব্যাহত রয়েছে তাদের। ভারতের গুয়াহাটিতে তাদের তৃতীয় ম্যাচে প্রতিপক্ষ রাজস্থান রয়্যালসের কাছে ৫৭ রানে হেরেছে দিল্লি ক্যাপিটালস।গুরুত্বপূর্ণ এই ম্যাচে এদিন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

এদিন দিল্লি একাদশে তিনটি পরিবর্তন নিয়ে নামলেও মুস্তাফিজকে মাঠে নামায়নি। মিচেল মার্শের জায়গায় একাদশে নেওয়া হয়েছে রভম্যান পাওয়েলকে। বাকি তিন বিদেশি ক্রিকেটার হলেন- ডেভিড ওয়ার্নার, রাইল রুশো ও অ্যানরিক নরকিয়া।

তবে পৃথবী শ ও সরফরাজ খান আজকের একাদশে ছিলেন না, তাদের পরিবর্তে দলে নেয়া হয় ললিত যাদব ও মানিশ পাণ্ডেকে।

তবে এতে পরিবর্তনেও তৃতীয় ম্যাচে জয়ের দেখা পায়নি দিল্লি। ম্যাচে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রানের পাহাড় গড়ে রাজস্থান রয়্যালস।

জবাবে ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ১৪২ রানে থামে দিল্লির রানের চাকা। ৫৭ রানে ম্যাচটি জিতে নেয় রাজস্থান।

আরও পড়ুন: আইপিএল খেলতে রবিবার সন্ধ্যার ফ্লাইটে কলকাতা যাচ্ছেন লিটন

ক্রিফোস্পোর্টস/০৯এপ্রিল২৩/এসএ

1 Comment

1 Comment

  1. Jeon

    10/04/2023 at 1:26 পূর্বাহ্ন

    Mustafijur k naoya hok

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট