Connect with us
ক্রিকেট

বাংলাদেশ ইংল্যান্ডের ম্যাচ চলাকালে হঠাৎ প্রেসবক্সে ইমরুল

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মিরপুরের মাঠে তখন বাংলাদেশ ব্যাট করছে। ইংলিশ পেসারদের গতি সামলাতে হিমশিম খেতে হচ্ছে টাইগার ব্যাটারদের। এমন সময় শেরে বাংলা স্টেডিয়ামের প্রেসবক্সে উপস্থিত হন একজন বিশেষ অতিথি।

বিপিএলের তিনবারের শিরোপাজয়ী অধিনায়ক ইমরুল কায়েস এলেন, তিনি বিশেষ অতিথিই বটে। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা ইমরুল কায়েস আজ খেলা দেখতে মিরপুরে এসেছেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি জানান, খেলা দেখতেই মূলত মাঠে এসেছেন ইমরুল। সেইসঙ্গে হাতের চোট নিয়ে ফিজিওর সঙ্গে পরামর্শও করবেন।

এদিকে ২০১৬ সালে ইংল্যান্ডের সর্বশেষ বাংলাদেশ সফরে খেলেছিলেন টাইগার এই ব্যাটার। আজ তিনি দর্শক হয়ে এসেছেন।

নিজের অনুভূতি জানিয়ে ইমরুল কায়েস বলেন, ‘অনুভূতি ভালো। আগেরবার মাঠে খেলেছি, এখন মাঠের বাইরে থেকে খেলছি। সবচেয়ে বড় কথা হলো বাংলাদেশ দল খেলছে, এটাই ভালো লাগার বিষয়।’

ইংল্যান্ডের বিপক্ষে এই ফরমেটে ৩৫.৫৮ গড়ে ইমরুল করেন ৪৩৯ রান। এছাড়া একটা সেঞ্চুরিও রয়েছে। ২০১৬ সালে মিরপুরে খেলা ১১২ রানের ইনিংসের ম্যাচে বাংলাদেশ অল্পের জন্য হেরেছিল তখন।

প্রেসবক্সে বসে খেলা দেখার অভিজ্ঞতা ও অনুভূতি নিয়ে ইমরুল বলেন, ‘প্রেসবক্সে এসি আছে, আপনারা এখানে বসে আরাম করেই খেলা দেখেন (হাসি)। আমরা মাঠে খেলি। গরমে অনেক কষ্ট করতে হয়। পার্থক্য এটাই।’

প্রসঙ্গত, ২০১৯ সালে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ইমরুল কায়েস। ২২ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনে ঐতিহাসিক পিংক বল টেস্টই তার শেষ আন্তর্জাতিক ম্যাচ ছিল। এছাড়া আগের বছর ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুরে খেলেছেন শেষ আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ। আর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেন ২০১৭ সালে।

(ক্রিফোস্পোর্টস/১মার্চ/এসএস)

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট