Connect with us
ফুটবল

রোনালদোর আল-নাসরের প্রস্তাব ফিরিয়ে দিলেন জিদান

Zidane
জিনেদিন জিদান। ছবি- সংগৃহীত

ফুটবল পাড়ায় অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল, কিংবদন্তি সাবেক ফুটবলার জিনেদিন জিদানকে কোচ হিসেবে পেতে চায় ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসর। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কাও এ নিয়ে খবর প্রকাশ করেছে। তবে তাকে নিয়ে চলা সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন ফরাসি এ কিংবদন্তি।

ফরাসি সংবাদমাধ্যম ফুট মেরকাতো এ নিয়ে নতুন তথ্য দিয়েছে। ফুট মেরকাতো জানিয়েছে, ফ্রান্সের বিশ্বকাপ জয়ী কিংবদন্তী এই সাবেককে ২ বছরে ১৫ কোটি ইউরো পারিশ্রমিকের প্রস্তাব দেয় আল-নাসর। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জিদান।

জানা গেছে, দুবছর আগে রিয়ালের ম্যানেজারের দায়িত্ব ছাড়ার পর থেকে বেকার রয়েছেন জিদান। মাঝে ফরাসি ক্লাব পিএসজি তাকে দলে ভেড়াতে চেয়েছিল, কিন্তু তখন ফ্রান্স জাতীয় দলের কোচ হতে চেয়েছেন তিনি। তবে দিদিয়ের দেশমের সঙ্গে ফ্রান্স জাতীয় দলের নতুন চুক্তির পর জিদানের স্বপ্ন বিসর্জন হয়।

ফুট মেরকাতোয় তাদের প্রতিবেদনে জানায়, রিয়ালকে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জেতানো জিনেদিন জিদান ইউরোপের শীর্ষ পাঁচ লিগের যেকোনো একটি ক্লাবের দায়িত্ব কাঁধে নিতে চান।

এদিকে আল নাসরের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার ব্যাখ্যা দিয়েছেন ক্রীড়া বিশ্লেষকরা। তাদের মধ্যে কোচ হিসেবে জিদানের অনেক সাফল্য রয়েছে। যে ক্লাবের প্রতি তার আগ্রহ নেই যেখানে তার ফুটবল জ্ঞান বিলিয়ে দিতে পারেন না। যেখানে ভালোবাসা জন্মাবে না, সেখানে তিনি যাবে কেন?

আরও পড়ুন: হঠাৎ ফুটবল ছাড়ার ঘোষণা দিলেন সাফজয়ী স্বপ্না

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল