Connect with us
ক্রিকেট

অবসর নিয়ে কী করতে চান জানালেন আশরাফুল

মোহাম্মদ আশরাফুল। ছবি- গুগল

বিসিবির নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরতে ঘরোয়া ক্রিকেটে খেলা শুরু করেছিলেন মোহাম্মদ আশরাফুল। ঘরোয়া অঙ্গনে ভালো পারফরম্যান্সও করেছেন তিনি। তবে লক্ষ্য পূরণ করার মতো অসাধারণ কিছু দেখাতে পারেননি। সঙ্গে বয়সটাও বাড়তে বাড়তে ঠেকেছে ৩৮ বছরে।

ডানহাতি এই ব্যাটার জাতীয় দলে ফেরার কথা এখন আর ভাবছেন না। তিনি মনে করেন, তার অবসর নেওয়ার সময় হয়ে যাচ্ছে। তবে অবসরের আগে পর্যন্ত তিনি ঘরোয়া অঙ্গনে যতটা সম্ভব খেলতে চান।

এদিকে ২০১৩ সালের মে মাসে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন আশরাফুল। এ নিয়ে তিনি বলেন, ‘এখন আর জাতীয় দলে খেলার আশা করি না। তবে শুধু খেলতে চাই। আমি তো অনেক বেশি ক্রিকেট খেলেছি। তবে অনেক তরুণ এখন ঘরে বসে আছে। ওটা নিয়েই চিন্তিত আমি। আর হয়তো এক-দুইটা মৌসুম পর্যন্ত খেলবো, এরপর ক্রিকেটকে বিদায় বলবো।’

১৭ বছর বয়সে জাতীয় দলে অভিষেক হয় আশরাফুলের। বাংলাদেশের বড় বড় সব জয়ের সঙ্গে জড়িয়ে রয়েছে তার নাম। এ ছাড়া ক্রিকেটে তার দীর্ঘ অভিজ্ঞতা। খেলোয়াড়ি জীবনের ইতিটানার পরও আশরাফুল ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে চান। বোর্ডে কাজ করার সুযোগ পেলে সেখানে কাজ করবেন নয়তো কোচিং করাবেন। এখন পর্যন্ত এটাই তার ভাবনা। তবে তার মূল লক্ষ্য তরুণদের সঙ্গে অভিজ্ঞতা ভাগাভাগি করা।

আরও পড়ুন : প্লেয়ার্স বায়োগ্রাফি: সাকিব আল হাসান

ক্রিফোস্পোর্টস/২২জানুয়ারি২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট