Connect with us
ফুটবল

আবারও দুঃসংবাদ নেইমারের, বিশাল অঙ্কের জরিমানা

পরিবেশ সুরক্ষা আইন ভাঙার অপরাধে দণ্ডিত হচ্ছেন নেইমার। ছবি- গুগল

একের পর এক বিতর্ক নেইমারকে নিয়ে। প্রেমিকার সঙ্গে বেইমানি ইস্যু শেষ না হতেই এবার সামনে এসেছে আইন ভাঙার অভিযোগ। যার কারণে বড় অঙ্কের টাকা জরিমানাও গুনতে হচ্ছে নেইমারকে। পরিবেশ সুরক্ষা আইন ভাঙার অপরাধে দণ্ডিত হচ্ছেন পিএসজির এই তারকা ফরোয়ার্ড।

এএফপির এক প্রতিবেদনে জানা গেছে, পরিবেশ মন্ত্রণালয় ও নগর কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে ব্রাজিলের মানগারাতিবা শহরে নিজের বাড়ির পাশে কৃত্রিম লেক ও সৈকত নির্মাণ করেছেন নেইমার, যা স্বচ্ছ পানির উৎসে বাধা সৃষ্টি করেছে। এই অভিযোগে তাকে ৩৩ লাখ ডলার জরিমানা করা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় ৩৫ কোটি ৬৫ লাখ টাকারও বেশি।

মানগারাতিবা শহরে ২০১৬ সালে ১০ হাজার বর্গমিটারের বিশাল ওই বাড়িটি কেনেন নেইমার। সেখানে হেলিপ্যাড, স্পা ও জিমনেশিয়ামও ছিল। সোমবার (৩ জুলাই) স্থানীয় প্রশাসন সেখানে গিয়ে কৃত্রিম লেক ও সৈকত দেখতে পান, যা নিয়ম না মেনেই করা হয়েছে। কর্তৃপক্ষ এরই মধ্যে কৃত্রিম লেক ও সৈকতের অংশটি ঘেরাও করে সব ধরনের কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছে।

জানা গেছে, রাজ্য পুলিশ ও পরিবেশ সুরক্ষা অফিস বিষয়টি অধিকতর তদন্ত করে দেখবে। শাস্তির বিরুদ্ধে আবেদন করতে নেইমার ২০ দিন সময় পাবেন। তবে এ ব্যাপারে নেইমারের মুখপাত্র কোনো মন্তব্য করেননি।

আরও পড়ুন: মার্টিনেজের সাক্ষাৎ না পেয়ে ক্ষুব্ধ ফুটবলাররা

ক্রিফোস্পোর্টস/৪জুলাই২৩/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল