Connect with us
ক্রিকেট

আসন্ন আইপিএলে খেলা নিয়ে যা বললেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলে সপ্তম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে নাম লিকিয়েছেন টাইগার উইকেট-কিপার ব্যাটার লিটন দাস। চলতি মাসের শেষ দিকে শুরু হতে যাওয়া এবারের আসরে নিলামে লিটনকে তার ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতেই দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

লিটন ছাড়াও কেকেআরের হয়ে খেলবেন আইপিএলের নিয়মিত মুখ বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। এছাড়াও আইপিএল মাতাতে রয়েছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।

এদিকে এবারের আইপিএলে মোস্তাফিজের খেলা নিয়ে শুরুতে ধোঁয়াশা থাকলেও সেটি কেটে গেছে। তবে নতুন করে লিটন ও সাকিবের খেলা নিয়ে এবার অস্পষ্টতা তৈরি হয়েছে। এর কারণ, ঘরের মাঠে আইরিশদের বিপক্ষে টাইগারদের পূর্ণাঙ্গ সিরিজ চলমান। আইপিএল চলাকালেও চলবে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ।

অপরদিকে পুরো আইপিএলে খেলতে ইতোমধ্যে মধ্যে অনাপত্তিপত্র (এনওসি) চেয়েছেন সাকিব-লিটন ও মুস্তাফিজ। এটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। বলেন, সাকিব-লিটনদের আইপিএলের খেলার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

এদিকে সিলেটে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এ বিষয়ে কথা বলেছেন লিটন। তার কথা; আবেদন করেছেন, কিন্তু এখনও কোনও সিদ্ধান্ত পাননি তারা।

বলেন, এখনও কোনও ডিসিশন হয়নি। কিছু হলে জানতে পারবেন। আপনারাই সবার আগে জানতে পারবেন।

আরও পড়ুন: আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তৃতীয় ওয়ানডের দল ঘোষণা

ক্রিফোস্পোর্টস/২১মার্চ২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট