Connect with us
ফুটবল

কলকাতায় ভাঙলো মার্টিনেজের গাড়ি, ফিরতে হলো পুলিশের ভ্যানে

পুলিশের ভ্যানেই ফিরতে হয়েছে বিশ্বকাপজয়ী তারকাকে। ছবি- গুগল

বাংলাদেশ সফর শেষ করে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমি মার্টিনেজ এখন ভারতের কলকাতায়। বাংলাদেশে ফুটবল উন্মাদনা দেখতে না পারলেও কলকাতায় সেটা দেখার সুযোগ হয়েছে এমির। তবে ঘটেছে অনাকাঙ্ক্ষিত ঘটনাও।

স্বল্প সময়ের বাংলাদেশ সফরে আর্জেন্টাইন গোলরক্ষককে দেখতে পারেননি সাধারণ মানুষ কিংবা জাতীয় দলের ফুটবলাররাও। কলকাতা পৌঁছে প্রথমদিন বিশ্রাম নিয়েছিলেন। পরে আজ বিশ্ববাংলা মেলা প্রাঙ্গণে ওপার বাংলার জনপ্রিয় দুই ক্লাব ইস্টবেঙ্গল ও মোহনবাগান কর্তাদের উপস্থিতিতে তাকে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়।

শুরুতে ইস্টবেঙ্গল অফিশিয়ালরা তার গায়ে ইস্টবেঙ্গলের জার্সি তুলে দেন। মোহনবাগান অফিসিয়ালদের অনুরোধে তিনি বলে ওঠেন ‘জয় মোহনবাগান’। তবে অনুষ্ঠানের ব্যানারে ছিল লোগোবিভ্রাট।

এখানেই শেষ নয়, মার্টিনেজের সংবর্ধনা অনুষ্ঠানে ঘটে গেছে অনাকাঙ্ক্ষিত ঘটনা। মেসির দলের এই বাজপাখি যে গাড়িতে করে সংবর্ধনা অনুষ্ঠানে এসেছিলেন সেই গাড়িতে করে তিনি ফিরতে পারেননি। সমর্থকদের অতি উৎসাহে সেই গাড়িটি অনুষ্ঠান শেষে আর ফেরার মত অবস্থায় ছিল না। ভক্তদের মাতামাতিতে ভেঙে গিয়েছিল গাড়ির কাঁচ। ফলে পুলিশের ভ্যানেই ফিরতে হয়েছে বিশ্বকাপজয়ী তারকাকে।

এমিকে দেখার জন্যে তিনটি ক্লাসের টিকিট রাখা হয়েছিল। ছিল ব্যারিকেডও। কিন্তু এমি সেই অনুষ্ঠানস্থলে উপস্থিত হতেই দর্শকরা সেই ব্যারিকেড ভেঙে এক হয়ে যায়। এরপর বিশৃঙ্খলা চরমে পৌঁছেছিল। পরিস্থিতি সামাল দিতে নিরাপত্তা রক্ষীদেরও হিমশিম খেতে হয়েছে।

আরও পড়ুন: মার্টিনেজের সাক্ষাৎ না পেয়ে ক্ষুব্ধ ফুটবলাররা

ক্রিফোস্পোর্টস/৪জুলাই২৩/এমএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল