Connect with us
ক্রিকেট

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন টাইগার ক্রিকেটার হাসান মাহমুদ

হাসান মাহমুদ ও তার স্রী। ছবি- গুগল

ক্রিকেট মাঠের পর এবার নিজের জীবনে নতুন ইনিংস শুরু করেছেন জাতীয় দলের ক্রিকেটার হাসান মাহমুদ।পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

শুক্রবার সামনের পথচলায় নতুন অধ্যায় শুরু করেন ডান হাতি এই পেসার। ঢাকায় পারিবারিকভাবে ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন হাসান মাহমুদের বাবা মো. ফারুক আহাম্মেদ।

জানা গেছে, হাসান মাহমুদেত স্ত্রীর নাম ফারিয়া ঐশী। তিনি মাদারীপুরের শিবচরের বাসিন্দা। ফারিয়া ঐশী পড়াশোনা করছেন মিলিটারি ইন্সটিটিউট অফ সায়েন্স এন্ড টেকনোলজিতে (এমআইএসটি) ইন্ড্রাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিংয়ে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে ঐশী সবার বড়।

এদিকে জাতীয় দলে নবীন এই ক্রিকেটারের বিয়ে উপলক্ষে তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর থেকে পরিবারের সদস্যরা ঢাকায় এসেছেন বলে জানা গেছে।

এর আগে গত কদিন আগেই হাসানের বাবা মোহাম্মদ ফারুক মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আসেন ছেলের অনুশীলন দেখতে। অনুশীলন চলাকালে গ্র্যান্ড স্ট্যান্ডের তাসকিন আহমেদ-ইবাদত হোসেনের সঙ্গে ছবিও তুলেন তিনি। এরপরই খবর ছড়ায়, দ্রুতই ছেলে হাসান বিয়ের পিঁড়িতে বসছে।

প্রসঙ্গত, ২০২০ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে অভিষেকের মধ্য দিয়ে জাতীয় দলে পথচলা শুরু এই ক্রিকেটার। এ পর্যন্ত ১১ ওয়ানডে ম্যাচ খেলে ১৮ উইকেট নিয়েছেন ২২ বছর বয়সী এই পেসার। এছাড়া ১৬ টি-টোয়েন্টি খেলে শিকার করেছেন সমান ১৮ উইকেট। হাসান মাহমুদ লক্ষ্মীপুর শহরের বাগবাড়ি এলাকার বাসিন্দা।

আরও পড়ুন: প্রীতি ম্যাচ খেলতে মেসিরা এখন এশিয়ায়

ক্রিফোস্পোর্টস/১১জুন২৩/এসএ 

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট