Connect with us
ফুটবল

মেসি-নেইমার ও রোনালদোর প্রীতি ম্যাচ কবে কোথায়, দেখবেন যেভাবে

মেসি ও রোনালদো। ছবি- গুগল

কাতার বিশ্বকাপ শেষে নতুন বছরের শুরুতেই আনুষ্ঠানিকভাবে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। নতুন ক্লাবে তার অভিষেক ম্যাচের আগেই মাঠে নামবেন লিওনেল মেসি-নেইমার-কিলিয়ান এমবাপ্পেদের নিয়ে গড়া দল পিএসজির বিপক্ষে।

এদিকে ২০২০ সালের ডিসেম্বরের পর থেকে ফের মেসি-রোনালদো দ্বৈরথ দেখতে যাচ্ছে ফুটবল বিশ্ব। আর এতেই এ ম্যাচটিকে ঘিরে উত্তেজনা বিরাজ করছে দুই তারকার সমর্থকদের মধ্যে।

এবারের লড়াইটা হবে মরুর দেশ সৌদি আরবের বুকে। এ ম্যাচ ঘিরে সমর্থকদের আগ্রহ এমনটাই যে ম্যাচটির একটি বিশেষ টিকিটের মূল্য উঠেছে ২৭ কোটি টাকা পর্যন্ত।

দর্শকদের আগ্রহের শীর্ষে এ ম্যাচটি আগামী বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ফ্রান্সের ক্লাব পিএসজির বিপক্ষে সৌদি আরবের সেরা দুই ক্লাব আল হিলাল ও আল নাসের সমন্বয়ে গড়া রিয়াদ অলস্টার একাদশ মুখোমুখি হবে মেসিদের। আরবের দলটির নেতৃত্ব দেবেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

অপরদিকে তারকায় ভরপুর এই ম্যাচটি দেখতে ফুটবল বিশ্বের প্রতিটি ভক্ত অপেক্ষা করছে।

হাইবোল্টেজ ম্যাচটি দেখা যাবে বেইন স্পোর্টস চ্যানেলে। তবে পিএসজির সামাজিক মাধ্যম (যেমন- ফেসবুক, ইউটিউব) এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। এছাড়া আমেরিকার ফুবো টিভিও ম্যাচটি লাইভ স্ট্রিম করবে।

আরও পড়ুন: নারী আইপিএলেও অর্থের ঝনঝনানি, কত টাকায় বিক্রি হলো সম্প্রচার স্বত্ব

ক্রিফোস্পোর্টস/১৭জানুয়ারি২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল