Connect with us
ফুটবল

যে আশা পূরণ হলো না নেইমারদের

Brazil
নেইমারের সঙ্গে রিচার্লিসনের ফাইল ছবি (ছবি-গুগল)

সব শেষ কাতার বিশ্বকাপের পর থেকে স্থায়ী কোচের খোঁজ করছে ব্রাজিল। অনেকেই ধারণা করেছিলেন, কার্লো আনচেলত্তি রিয়াল মাদ্রিদ ছেড়ে ব্রাজিলের কোচ হতে যাচ্ছেন। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল থেকে রিয়াল বিদায় নেওয়ার পর অনেকেই ভেবেছিল এবার হয়তো নেইমারদের দায়িত্ব নেবেন ইতালিয়ান এই কোচ। তবে, নেইমারদের সেই আশা পূরণ হলো না।

কেনতা সম্প্রতি ব্রাজিল ফুটবল ফেডারেশনের (সিবিএফ) সভাপতি রদ্রিগেজ জানিয়েছিলেন, কোচ হিসেবে তাদের পছন্দের তালিকায় আছেন আনচেলত্তি। ইউরোপিয়ান ক্লাব ফুটবলের চলতি মৌসুম শেষ হলে আনচেলত্তিকে দলে ভেড়ানোর চেষ্টা করবেন।

তবে ব্রাজিলকে আশাহত করে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল শেষে সংবাদ সম্মেলনে ইতালিয়ান এই কোচ সাফ জানিয়ে দিয়েছেন, ২০২৪ সালের মৌসুম শেষ হওয়া পর্যন্ত রিয়ালের সঙ্গেই থাকছেন তিনি। বলেন, এখন প্রায় সবাই জানে যে আমি কী পরিস্থিতির মধ্যে আছি। আমার একটা চুক্তি রয়েছে আগামী ২০২৪ সালের মৌসুম শেষ হওয়া পর্যন্ত এবং আমি এখানে থাকতে চাই।

আরও পড়ুন: ২০২৬ ফুটবল বিশ্বকাপ মহাযজ্ঞের সূচি চূড়ান্ত, যেমন হবে আয়োজন

আনচেলত্তির এমন বক্তব্যের পর নেইমারদের হেডমাস্টার নিয়ে নতুন পরিকল্পনা সাজাতে হবে সিবিএফকে। এর ফলে আগামী জুনে দুটি প্রীতি ম্যাচে অস্থায়ী কোচের অধীনেই মাঠে নামতে হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

ক্রিফোস্পোর্টস/২০মে২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল