Connect with us
ক্রিকেট

যে কারণে পিএসএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন

পিএসএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন
তাসকিন আহমেদ । ছবি- গুগল

আর কয়েক দিন পরই বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড। তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুদল। আগামী ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে পা রাখবে ইংলিশরা তবে সিরিজ শুরু হবে ১ মার্চ থেকে।

সিরিজ শুরুর আগে কয়েক ম্যাচের জন্য মুলতান সুলতানের হয়ে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ডাক পান টাইগার পেসার তাসকিন আহমেদ। তবে ইংল্যান্ড সিরিজের প্রস্তুতির কথা চিন্তা করে পিএসএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন টাইগার এই পেসার।

এদিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শেষ পর্যায়ে চোটে পড়েন। পরে এখন ফিট হয়ে ফিরেছেন অনুশীলনে। চোট থেকে সেরে ওঠা তাসকিন ফের চোটে পড়ে জাতীয় দলকে সেবা দেওয়া থেকে বিরত থাকতে চান না।

শনিবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, যেহেতু এটি গুরুত্বপূর্ণ একটি সিরিজ। কয়েক ম্যাচের জন্য যদি প্রস্তাব আসে, কয়েকটি ম্যাচের জন্য গিয়ে যদি এই খেলা মিস করি সেটা খারাপ হবে। যেহেতু আমার একটা নিগেল ছিল, ইনজুরি থেকে (সেরে) উঠছি মাত্র। আমার পুরোপুরি ফিট হওয়াটা এখন গুরুত্বপূর্ণ।

অপরদিকে গেল বছর আইপিএলে খেলারও প্রস্তাব পেয়েছিলেন তাসকিন। তখনও জাতীয় দলকে প্রাধন্য দিয়ে আইপিএলকে না বলে দিয়েছিলেন তারকা এই পেসার।

তাসকিন বলেন, বিসিবি থেকে পুরস্কৃত করেছে গতবার আইপিএল না খেলায়। ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার চেয়ে দেশের হয়ে খেলাটাই আমার মূল লক্ষ্য। আইপিএল খেলতে পারিনি বলে আক্ষেপও নেই। ভালো করলে সামনে আরও সুযোগ আসবে। দিনশেষে জাতীয় দলে খেলার জন্যই তো কষ্ট করছি।

আরও পড়ুন: আইপিএল: সাকিব-লিটনদের ম্যাচ কবে কখন?

ক্রিফোস্পোর্টস/১৮ফেব্রুয়ারি২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট