Connect with us
ক্রিকেট

সাকিব-তামিম ‘বন্ধুত্ব’ নিয়ে পুরনো পোস্ট ভাইরাল

সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ছবি- গুগল

দেশের ক্রিকেটের দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যকার বিরোধের খবর চলে এসেছে প্রকাশ্যে। দলে এর প্রভাবও পড়ছে আগে থেকেই। বিসিবি বস নাজমুল হাসান পাপনও দুই তারকার বিরোধ মেটানোর সর্বোচ্চ চেষ্টা করে ব্যর্থ হন বলে সংবাদ মাধ্যমকে তিনি নিজেই জানিয়েছেন।

ক্রিকবাজকে দেওয়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাক্ষাৎকার প্রকাশের পর দেশের ক্রিকেটাঙ্গনে এখন আলোচনার শীর্ষে সাকিব-তামিম বিরোধ। বিষয়টি নিয়ে বিসিবি বস বলেছেন, ‘এই ড্রেসিংরুম স্বাস্থ্যকর নয়, এই বিষয়টা… (সাকিব-তামিমের বিরোধ) এটা এমন নয় যে আমি মিটমাট করার চেষ্টা করিনি। আমি দুজনের সঙ্গেই কথা বলেও বুঝতে পারি, এই সমস্যার (সাকিব-তামিমের বিরোধ) সমাধান করা এই মুহূর্তে এত সহজ নয়।’

এদিকে বাংলাদেশের ক্রিকেটে সাকিব-তামিম একসময় ‘বন্ধু’ হিসেবে পরিচিত ছিলেন। পরে অজানা কী কারণে তারা শত্রু হয়ে যান! তা কারো জানা নেই। তবে সাকিব-তামিম বিরোধ আলোচনা যখন চরমে এর মাঝেই ভাইরাল হয়েছে সাকিবের পুরনো একটি ফেসবুক পোস্ট।

শনিবার সন্ধ্যায় ভাইরাল হয় সাকিবের ভেরিফায়েড পেজের একটি পোস্ট। এটি ২০১১ সালের। পোস্টে যুক্ত করা ছবিতে দেখা যায়, সাকিব আল হাসান ও তামিম ইকবাল হ্যান্ডশেক করছেন। দুজনের মুখই হাস্যোজ্জ্বল। ক্যাপশনে লেখা রয়েছে, ‘সাকিব তার বেস্ট ফ্রেন্ড তামিম ইকবালের সঙ্গে একটা সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন।’

এদিকে পোস্টের কমেন্টে অনেক ভক্তই এবার নতুন করে লিখছেন, ‘এই বন্ধুত্ব আবারও আমরা দেখতে চাই।’ এখানে আরেকজন লিখেছেন, ‘আমরা চাই এই দুই সেরা ক্রিকেটার আবারও হাত মেলাবেন।’ প্রশ্ন হলো- সাকিব-তামিম কী দেখছেন ভক্তদের প্রত্যাশার এই মন্তব্যগুলো?

আরও পড়ুন: সাকিব-তামিমের দ্বন্দ্ব, দেশের ক্রিকেটে ‘গ্রুপিং’ নিয়ে মুখ খুললেন পাপন

ক্রিফোস্পোর্টস/২৫ফেব্রুয়ারি২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট