Connect with us
ক্রিকেট

স্ত্রী সানিয়া মির্জাকে নিয়ে শোয়েব মালিকের আবেগঘন টুইট

শোয়েব মালিক ও সানিয়া মির্জা। ছবি- গুগল

অস্ট্রেলিয়ান ওপেনের মঞ্চে গ্র্যান্ড স্ল্যামকে বিদায় জানিয়ে দিয়েছেন সানিয়া মির্জা। মেলবোর্ন পার্কের কোর্টে ক্যারিয়ারের শেষ গ্রান্ডস্লামে আবেগ ধরে রাখতে পারেননি ৩৬ বছর বয়সী ভারতীয় এই টেনিস তারকা।

এরপরই বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ শুভেচ্ছা জানাচ্ছে তাকে। কিন্তু স্বামী শোয়েব মালিকের বার্তা তখনও পাওয়া যাচ্ছিল না। দুজনের মধ্যে তৈরি হওয়া সাম্প্রতিক দূরত্বের জল্পনা এতে আরও বেড়ে গিয়েছিল।

এদিকে মেলবোর্নে সানিয়া যখন বিদায়ী ভাষণ দিচ্ছিলেন, সিলেটে পাকিস্তানি অলরাউন্ডার তখন ব্যস্ত বিপিএলে তার দল রংপুর রাইডার্সের ম্যাচ নিয়ে। তবে ম্যাচ শেষে স্ত্রী সানিয়াকে নিয়ে আবেগঘন টুইট করেছেন পাকিস্তানের এই অলরাউন্ডার। শোয়েব মালিক জানিয়েছেন, স্ত্রীর কৃতিত্বে তিনি অনেক গর্বিত।

টুইটে শোয়েব লিখেন, খেলাধুলোর জগতে সব নারীদের কাছেই তুমি আশার প্রতীক হয়ে আছো। ক্যারিয়ারে যত কিছু অর্জন করেছ, এর জন্য অত্যন্ত গর্বিত আমি। তুমি অনেকের কাছেই অনুপ্রেরণা। এভাবেই শক্তিশালী হয়ে আগামী দিনে এগিয়ে যাও। অবিশ্বাস্য টেনিসজীবনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

এদিকে অস্ট্রেলিয়ান ওপেনে ফাইনালে হারের পর আবেগ আর ধরে রাখতে পারেননি তিনি। কেননা এটিই গ্র্যান্ডস্ল্যাম ক্যারিয়ারে তার শেষ ম্যাচ ছিল। নিজের ক্যারিয়ারের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন ৩৬ বছর বয়সী এ টেনিস তারকা।

তিনি বলেন, আমি কাঁদছি। তবে এটা আসলে খুশির অশ্রু। চোখের এই জল দুঃখের নয়। চাইলে আরও গোটা দুয়েক প্রতিযোগিতা খেলতেই পারতাম। ২০০৫ সালে মেলবোর্ন থেকেই টেনিস যাত্রা শুরু করেছিলাম। তখন আমার বয়স ছিল মাত্র ১৮। সেরেনা উইলিয়ামসের সঙ্গে খেলেছিলাম তখন। গ্র্যান্ডস্ল্যাম ক্যারিয়ার শেষ করার জন্য এর থেকে ভালো জায়গা আমার কাছে আর নেই।

আরও পড়ুন: বিপিএলের মাঝেই পাকিস্তান থেকে ওয়াহাব রিয়াজের কাছে উড়ে এলো খুশির খবর

ক্রিফোস্পোর্টস/২৮জানুয়ারি২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট