Connect with us
ক্রিকেট

সাকিবদের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে অসুস্থ

চন্ডিকা হাথুরুসিংহ। ছবি- গুগল

পুনের পাঠ শেষ করে টিম বাংলাদেশ এখন অবস্থান করছে মুম্বাইয়ে। আগামী ২৪ অক্টোবর মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সাকিবদের প্রতিপক্ষ উড়তে থাকা দক্ষিণ আফ্রিকা। গত শুক্রবার মুম্বাইয়ে আসার পর দুই দিন বিশ্রাম শেষে আজ দুপুরে তাই অনুশীলনে নেমে পড়েছে সাকিব-মুশফিকরা।

তবে অবাক করার বিষয় হলো, আজ অনুশীলনে গত ম্যাচে না খেলা সাকিব এবং তাসকিন থাকলেও ছিলেন না দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। পরে জানা গেছে, অসুস্থতার জন্য আজ অনুশীলনে আসেননি তিনি। বিষয়টা নিশ্চিত করেছেন, বাংলাদেশ দলের টিম অপারেশন্স ম্যানেজার রাবীদ ইমাম। তবে ঠিক কি ধরনের শারীরিক অসুস্থতায় ভুগছেন হাথুরু সে সম্পর্কে জানা যায়নি।

আজ দুপুর দেড়টা নাগাদ ওয়াংখেড়েতে প্রথম অনুশীলনে আসে বাংলাদেশ। সেখানে চোটে পড়া সাকিব এবং তাসকিনও উপস্থিত ছিল। শুরুতে ফুটবল খেলে গা গরম করে পরে কিছুক্ষণ ব্যাটিং অনুশীলনও সেরে নেন সাকিব। তবে অনুশীলনে উপস্থিত ছিলেন না হাথুরু। পরে রাবীদ ইমাম বিষয়টি নিশ্চিত করেন।

হেড কোচের অনুপস্থিতিতে সহকারী কোচ নিক পোথাসের তত্ত্বাবধানে চলে বাংলাদেশ দলের অনুশীলন। মুম্বাইয়ের টিম হোটেলে বিশ্রামে থাকা হাথুরু ছাড়া অবশ্য দলের বাকি সব কোচিং স্টাফই আজ অনুশীলনে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: টাইগারদের সাথে যুক্ত হলো নতুন লেগস্পিনার

ক্রিফোস্পোর্টস/২২অক্টোবর২৩/জেএস/এমএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট