Connect with us
ক্রিকেট

মুশফিকের অদ্ভূত আউট নিয়ে কলকাতা পুলিশের সতর্কতামূলক পোস্ট

মুশফিকের অদ্ভূত আউট নিয়ে কলকাতা পুলিশের সতর্কতামূলক পোস্ট। ছবি- সংগৃহীত

আজ বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে এক উদ্ভট আউটের শিকার হয়েছেন মুশফিকুর রহিম। যা নিয়ে ক্রিকেট পাড়ার ভেতরে এবং বাইরে চলছে অনেক আলোচনা। এবার সেই আউট নিয়ে পোস্ট করেছে কলকাতা পুলিশ।  

ইনিংসের ৪১ তম ওভারে ব্যাটিংয়ের সময় মুশফিকের ব্যাটে লেগে ঘুরতে ঘুরতে পপিং ক্রিজের বাইরে যাওয়া অবস্থায় বল হাত দিয়ে সরানোয় এক অদ্ভূত আউটের শিকার হহয়েছেন মুশফিকুর রহিম। যাকে ক্রিকেটের ভাষায় বলে ‘অবস্ট্রাকিং দ্য ফিল্ড’ আউট। বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে তিনিই প্রথম ব্যাটসম্যান হিসেবে এই আউটের শিকার হয়েছেন।

মুশফিকের এই বিরল আউটের পর থেকেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এটি নিয়ে অনেক আলোচনা হচ্ছে, ভাইরাল হচ্ছে আউটের ভিডিও। তবে এই আলোচনায় অংশ নিতে বাদ যায়নি কলকাতা পুলিশও। মুশফিকের এই আউটকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি সতর্কতামূলক পোস্ট করেছে কলকাতা পুলিশ।

বুধবার (০৬ ডিসেম্বর) কলকাতা পুলিশ তাদের অফিশিয়াল ফেসবুক পেইজে মুশফিকের আউটের সেই ছবি আর একটি স্ক্রিনশট পাশাপাশি রেখে একটি পোস্ট শেয়ার করেন যেখানে লেখা ছিল, লিঙ্ক হোক বা বল ছুঁলেই গ্যাঁড়াকল।

এটি ছিলো মূলত একটি সচেতনতামূলক পোস্ট। কারণ মানুষ বিভিন্ন সময় অপ্রয়োজনীয় লিঙ্কে প্রবেশ করে যেখান থেকে নানা ধরনের বিপত্তি ঘটতে পারে। তাই এসব লিঙ্কে প্রবেশ থেকে বিরত থাকার জন্যই এ ধরনের পোস্ট দিয়েছে কলকাতা পুলিশ।

আরও পড়ুন: অবসর ভেঙে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরছেন ফাফ ডু প্লেসি!

ক্রিফোস্পোর্টস/০৬ডিসেম্বর২৩/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট