Connect with us
ক্রিকেট

যে কারণে ধারাভাষ্য না দিয়েই ফিরে গেলেন তামিম ইকবাল

Tamim Iqbal on Comm
যে কারণে ধারাভাষ্য না দিয়েই ফিরে গেলেন তামিম ইকবাল। ছবি- সংগৃহীত

বাংলাদেশ জাতীয় দলের ওপেনার তামিম ইকবালকে খেলার মাঠে সবসময় ব্যাট হাতে দেখা যায়। তবে গতকাল বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টে তাকে দেখা গেছে এক অন্য ভূমিকায়। চলমান এই টেস্টের প্রথম দিন ধারাভাষ্যকার হিসেবে ভূমিকা পালন করেছেন দেশসেরা এই ওপেনার।

দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ধারাভাষ্য দেওয়ার পর আজ দ্বিতীয় দিনও ধারাভাষ্য দেওয়ার কথা ছিলো তামিমের। তবে একটানা বৃষ্টির কারনে টেস্টের দ্বিতীয় দিন পরিত্যক্ত হওয়ায় ধারাভাষ্য না দিয়েই ফিরে যেতে হয়েছে বাংলাদেশের সাবেক এই অধিনায়ককে।

আজ সারাদিন বৃষ্টির ফলে মিরপুরের উইকেটের কভার একবারের জন্যও সরানো সম্ভব হয়নি। সকাল থেকেই বেশ কয়েকবার মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। তবে সারা দিন ধরেই পড়া গুড়ি গুড়ি বৃষ্টির দরুণ খেলা চালানোর মত পরিস্থিতি ছিল না। ফলে কয়েক ঘণ্টা অপেক্ষার পর দুপুর দুইটার দিকে দ্বিতীয় দিনের খেলা পরিত্যাক্ত ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা। ফলে দুপুর পর্যন্ত অপেক্ষা করেও ধারাভাষ্য না দিয়েই ফিরে যেতে হয়েছে তামিম ইকবালকে।

এর আগে ঢাকা টেস্টের প্রথম দিন মিরপুরে শেষ বিকেলে আলোক স্বল্পতার জন্য নির্ধারিত ওভারের আগেই খেলা শেষ করতে হয়েছিল। তাই আজ নির্ধারিত সময়ের কিছুটা আগেই খেলা মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি।

আরও পড়ুন: দিনভর বৃষ্টি ভাসিয়ে নিল ঢাকা টেস্টের দ্বিতীয় দিন 

ক্রিফোস্পোর্টস/০৭ডিসেম্বর২৩/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট