Connect with us
ক্রিকেট

ফাইনালে যাওয়ার লক্ষ্যে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে কারা?

bd vs ind toss
আসরের শুরু থেকেই দারুণ খেলছে বাংলাদেশ। ছবি বিসিবি

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে চলমান অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের সেমিফাইনালে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে ফাইনালে যাওয়ার লক্ষ্যে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছে জুনিয়র টাইগার অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বী। ফলে আগে ব্যাটিং করবে ভারত। ম্যাচটি সরাসরি দেখাচ্ছে এসিসির ইউটিউব চ্যানেল।

শুক্রবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১১টায় শুরু হবে ম্যাচটি। দিনের অন্য সেমিফাইনালে পাকিস্তান খেলবে আরব আমিরাতের বিরুদ্ধে। এর আগে গ্রুপপর্বে বি গ্রুপ থেকে টানা তিন জয়ে সেমিফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। অন্যদিকে এ গ্রুপ থেকে দুটি জয়ে সেমিতে পা রাখে ভারত।

চলতি আসরে ব্যাটিংয়ে টপ অর্ডার রান পাচ্ছে ধারাবাহিক ভাবে। ফলে খুব একটা ভাবতে হচ্ছ না শুরুর দিকে। বিশেষ করে আশিকুর রহমান শিবলী আছেন দুর্দান্ত ছন্দে। গত ম্যাচেও তিনি শ্রীলংকার বিপক্ষে হাকিয়েছেন অপরাজিত শতক। বোলিংয়েও যারা সুযোগ পেয়েছেন দলে আস্থার প্রতিদান দিয়ে যাচ্ছেন। ওয়াসী সিদ্দিকীর পরিবর্তে আজ একাদশে এসেছেন বর্ষণ।

সেমিফাইনালে বাংলাদেশের একাদশ: আশিকুর রহমান শিবলী (উই.), জিশান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আরিফুল ইসলাম, শিহাব জেমস, আহরার আমিন, শেখ পারভেজ জীবন, মাহফুজুর রহমান রাব্বী (অধিনায়ক), রোহানাত বর্ষণ, ইকবাল হোসেন ইমন ও মারুফ মৃধা।

সেমিফাইনালে ভারতের একাদশ: আদর্শ সিং, আরসিন কুলকার্নি, প্রিয়াষ্ণু মলিয়া, উদয় সরণ (অধিনায়ক), মুশির খান, শচীন দাস, আরাভেলি অভিনাস (উই.), মুরুগান অভিষেক, সৌম্য পাণ্ডে, রাজ লিম্বানি ও নামান তিওয়ারি।

আরও পড়ুন: প্রিমিয়ার লিগে রেফারিং করে নতুন ইতিহাস গড়বেন রেবেকা

ক্রিফোস্পোর্টস/১৫ডিসেম্বর২৩/এসএফ/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট