Connect with us
ক্রিকেট

চেন্নাইকে ধন্যবাদ জানিয়ে যা বললেন মুস্তাফিজ

What Mustafiz said thanking Chennai
ভিডিও বার্তায় কৃতজ্ঞতা জানিয়ে বার্তা দিয়েছেন মুস্তাফিজুর রহমান। ছবি- সংগৃহীত

২০২৪ আসরের আইপিএলে দল পেয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ২ কোটি টাকার বিনিময়ে চেন্নাই সুপার কিংসে পাড়ি জমান এই বাঁ হাতি পেসার। মুস্তাফিজকে নিয়ে ইতোমধ্যেই উচ্ছ্বাস প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক পোস্টও শেয়ার করেছে ফ্র্যাঞ্চাইজিটি। এবার নতুন দলের হয়ে ভিডিও বার্তায় কৃতজ্ঞতা জানিয়ে বার্তা দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

আজ (শুক্রবার) চেন্নাইয়ের অফিশিয়াল ফেইসবুক পেজের রিলে মুস্তাফিজের একটি ভিডিও প্রকাশ করে সিএসকে। ভিডিওতে মুস্তাফিজ বলেন, ‘আসসালামু আলাইকুম, আমি মুস্তাফিজুর রহমান। সিএসকে পরিবারের সদস্য হতে পেরে আমি অনেক এক্সাইটেড। চেন্নাই সুপার কিংসকে ধন্যবাদ জানাচ্ছি। খুব শীঘ্রই দেখা হবে।’

চেন্নাইয়ে এবারে মোট ২৫ জন ক্রিকেটার আছেন, তার মধ্যে বিদেশি আছেন ৮ জন। সদ্য শেষ নিলামে চেন্নাই রাচিন রবীন্দ্র, ড্যারেল মিচেল, শার্দূল ঠাকুর, সামির রিজভী এবং মুস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে।

নতুন দলে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারফরমেন্স দিয়েই লড়তে হবে ‘দ্য ফিজ’কে। চেন্নাই একাদশে লংকান পেসার পাথিরানার জায়গা প্রায় নিশ্চিতই বলা যায়। কিন্তু অনেক বেশি ইনজুরিপ্রবণ হওয়ার দরুণ তার জায়গায় মুস্তাফিজকে বিকল্প হিসেবে খেলাতে দলে নিয়েছে সিএসকে।

পাথিরানাকে বিশ্রাম দিয়ে তাই মুস্তাফিজকে খেলানোর জোর সম্ভাবনা আছে। তখনই একাদশে সুযোগ মিলতে পারে এই বাংলাদেশির। সুযোগ মিললে ম্যাচে যদি বিশেষ কিছু করে দেখাতে না পারেন ফিজ, তাহলে তাকে হয়তো বেঞ্চেই বেশিরভাগ সময় কাটাতে হবে।

আরও পড়ুন: পাথিরানার বিকল্প হিসেবে মুস্তাফিজ দারুণ একটা চয়েস: ইরফান পাঠান

ক্রিফোস্পোর্টস/২২ডিসেম্বর২৩/এমএস/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট