Connect with us
ক্রিকেট

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেতৃত্বে এবার লিটন দাস

Liton Das Comilla Victorians new Captain
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নতুন অধিনায়ক লিটন দাস। ছবি- কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফেসবুক পেজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সবচেয়ে সফল দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স এই আসরে ছেড়ে দিয়েছিল তাদের পুরনো অধিনায়ক ইমরুল কায়েসকে। তবে ড্রাফটের শেষ মুহূর্তে তাকে পুনরায় দলে ফিরিয়েছে টিম ম্যানেজমেন্ট। দলে ফিরালেও পুরনো অধিনায়কত্বের দায়িত্বে আর ইমরুলকে বহাল রাখেনি কুমিল্লা।

এই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেতৃত্বের ভার দেওয়া হয়েছে দেশের অন্যতম সেরা ব্যাটার লিটন কুমার দাসের ওপর। গতকাল মঙ্গলবার রাতে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্ট দিয়ে লিটনের অধিনায়ক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স নিজেদের করা সেই পোস্টে বলে, ‘বিপিএল এর দশম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক দেশসেরা উইকেট কিপার ব্যাটার লিটন দাস। লিটন দাসের হাত ধরে শিরোপা ধারা অব্যাহত থাকুক। কুমিল্লার ফ্যানদের পক্ষ থেকে অধিনায়ক লিটন দাসের জন্য শুভ কামনা।’

এদিন লিটন দাস ছাড়াও বিপিএলে ভিন্ন ফ্রাঞ্চাইজিতে নতুন অধিনায়কের নাম প্রকাশ করেছে একাধিক দল। রংপুর রাইডার্সের অধিনায়ক হবেন সাকিব আল হাসান, শুরুতে এমনটা জানা গেলেও এবার তিনি অধিনায়কত্ব না করা সিদ্ধান্ত নেওয়ায় দলের নতুন অধিনায়ক হিসেবে নুরুল হাসান সোহানের নাম ঘোষণা করা হয়েছে।

গেল কয়েক আসরে ইমরুলের নেতৃত্বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স হেঁটেছিল সাফল্যের পথে। তবে এবার আসরের শুরুতেই দল থেকে ছেঁটে ফেলা হয়েছিল তাকে। পরবর্তীতে ড্রাফটের শুরুর দ্বিতীয় তাকে দলে ভেড়ানো না হলে শঙ্কা জেগেছিল এই আসরে তার খেলা নিয়ে। তবে ড্রাফটের শেষ মুহূর্তে নিজেদের পুরনো অস্ত্রকে দলে ভিড়িয়েছে কুমিল্লা।

আরও পড়ুন: সাকিব নয়, রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান

ক্রিফোস্পোর্টস/১৭জানুয়ারি২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট