Connect with us
ক্রিকেট

বিপিএলের প্রথম ম্যাচ থেকেই পাওয়া যাবে সাকিবকে

Shakib Al Hasan & Rangpur Riders logo
রংপুর রাইডার্সের জার্সিতে সাকিব। ছবি- রংপুর রাইডার্স

বিপিএলের আগে চোখের চিকিৎসা করাতে লন্ডনে গিয়েছেন সাকিব আল হাসান। এতে করে আগামীকাল ১৯ জানুয়ারি থেকে শুরু হওয়া বিপিএলের প্রথম ম্যাচ থেকে রংপুরের ডেরায় সাকিবকে পাওয়া যাবে কিনা সে বিষয় নিয়ে ছিল শঙ্কা। তবে সেই প্রশ্নের জবাব নিজেই দিলেন সাকিব আল হাসান।

রংপুর রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একটি ১৯ সেকেন্ডের ভিডিও প্রকাশিত হয়েছে। যেখানে তাকে বলতে শোনা যায়, ‘সব ঠিক, ডাক্তারের চেক-আপ ডান (সম্পন্ন)। এখন ফ্লাইট ব্যাক করব। আশা করি কোনো সমস্যা হবে না, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারব।’

এর আগে বিশ্বকাপের মাঝপথে চোখের সমস্যার কারণে ছিটকে গিয়েছিলেন সাকিব। চোখের রেটিনার সমস্যা প্রায়ই বাড়ে ও কমে টাইগার অধিনায়কের। গেল রোববার রংপুর রাইডার্সের অনুশীলনে চশমা পরে নেমেছিলেন সাকিব। এরপর সেদিন রাতেই উন্নত চিকিৎসার জন্য লন্ডনের উদ্দেশ্যে রওনা দেন তিনি।

এবারের আসরে শুরুতে রংপুর রাইডার্সের অধিনায়ক হিসেবে সাকিবের নাম শোনা গেলেও তার অনিচ্ছায় পুরনো অধিনায়ক নুরুল হাসান সোহানকেই নেতৃত্বের দায়িত্বে বহাল রেখেছে রংপুর। টুর্নামেন্ট শুরুর দ্বিতীয় দিনই (২০ জানুয়ারি) তামিম ইকবালের ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে রংপুরের বিপিএল যাত্রা।

আরও পড়ুন: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ: শেষ প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়াকে হারাল বাংলাদেশ

ক্রিফোস্পোর্টস/১৭জানুয়ারি২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট