Connect with us
ক্রিকেট

চলতি বিপিএলে আর খেলা হচ্ছে না জিয়াউর রহমানের

Ziaur Rahman
জিয়াউর রহমান চলতি বিপিএলে আর মাঠে নামবেন না। ছবি- সংগৃহীত

বিপিএলে দশম আসর শুরু হয়েছে গত ১৯ জানুয়ারি থেকে। এই আসরটিকে সামনে রেখেই গত বছরের সেপ্টেম্বরে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছিল। তার আগেই অংশগ্রহণকারী প্রতিটি দল তিন জন করে ক্রিকেটারকে রিটেইন করে রেখেছিল। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজিও এর ব্যতিক্রম ছিল না।

চট্টগ্রামের রিটেইন করা সেই তিন জনের একজন এবার বিপিএল থেকে নিজের নাম সরিয়ে নিলেন। পেস বোলিং অলরাউন্ডার জিয়াউর রহমান চলতি বিপিএলে আর মাঠে নামবেন না। তার কন্যা সন্তানের গুরুতর অসুস্থতার কারণে জিয়ার এমন সিদ্ধান্ত। আজ (রবিবার) বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ।

চট্টগ্রাম তাদের আনুষ্ঠানিক বার্তায় জানায়, তার (জিয়াউর রহমান) সন্তান বর্তমানে কঠিন ব্যাধির সঙ্গে লড়ছে। তারা যেন এই পরিস্থিতি মোকাবিলা করে সফল এবং সুস্থতার সঙ্গে বের হয়ে আসতে পারেন সেজন্য আমরা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স পরিবার প্রার্থনা করছি। জিয়া নিজেও তার পরিবারের পক্ষ থেকে সন্তানের সুস্থতার জন্য প্রার্থনা করেছেন বলে উল্লেখ করা হয়।

এদিকে বিপিএলে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে মিশ্র অভিজ্ঞতার স্বীকার হয়েছে চট্টগ্রাম। প্রথম ম্যাচে সিলেটের দেওয়া ১৭৭ রান তাড়া করে জিতলেও, দ্বিতীয় ম্যাচে ব্যাটিং ব্যর্থতার দায়ে হারের লজ্জায় পড়তে হয়েছে খুলনা টাইগার্সের বিপক্ষে।

আরও পড়ুন: সাকিবের না খেলাটা সিলেটের জন্য স্বস্তির!

ক্রিফোস্পোর্টস/২১জানুয়ারি২৪/এমএস/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট