Connect with us
ফুটবল

মেসির বিপক্ষে ম্যাচে খেলা নিয়ে অনিশ্চয়তা রোনালদোর

Ronaldo and Messi
মেসির বিপক্ষে মাঠে নামার আগে ইনজুরিতে রোনালদোর। ছবি- সংগৃহীত

দীর্ঘদিন যাবত ফুটবল বিশ্বকে মাতিয়ে রেখেছেন সময়ের দুই সেরা তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। এই দুই মহারথীর দ্বৈরথ উপভোগ করতে সর্বদাই মুখিয়ে থাকেন ফুটবল প্রেমীরা। তবে এই দুই ফুটবলার ইউরোপ ছাড়ার পর তাদের ফের মুখোমুখি হওয়া নিয়ে শঙ্কা জেগেছিল ভক্ত মনে।

সময়ের পরিক্রমার এই দুই তারকা ইউরোপ ছেড়ে এখন পাড়ি জমিয়েছেন বিশ্বের দুই ভিন্ন মহাদেশে। তবে ভক্তদের প্রত্যাশার কথা মাথায় রেখে এই দুই তারকাকে একসাথে দেখার সুযোগ করে দিচ্ছে তাদের ক্লাবগুলো। মূলত ইন্টার মায়ামির প্রাক মৌসুম প্রস্তুতি হিসেবে সৌদি আরব ক্লাবের সাথে খেলবে মেসিরা।

আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবে রিয়াদ সিজন কাপে মেসির ইন্টার মায়ামির বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে রোনালদোর আল নাসরের। তবে ফুটবল প্রেমীদের বহুল কাঙ্খিত এই ম্যাচের আগে শোনা গেল দুঃসংবাদ। বেশ কিছু গণমাধ্যম শঙ্কা জানিয়েছে এই ম্যাচে আল নাসরের জার্সিতে রোনালদোর খেলার বিষয় নিয়ে।

মূলত চোটের কারণে ইন্টার মায়ামির বিপক্ষে সেই ম্যাচে নাও খেলতে পারেন রোনালদো। রোনালদো এই মুহূর্তে ভুগছেন পায়ের পেশির চোটে। তবে চোট খুব একটা গুরুতর নয় বলেই ধারণা করা হচ্ছে। পুরোপুরি ফিট হয়ে দ্রুত মাঠে ফিরতে ক্লাবের ক্লিনিকে ব্যক্তিগত রিকভারি সেশন করছেন তিনি। তবে ম্যাচের আগে কতটুকু সেরে উঠবেন তা জানা যায়নি।

সবশেষ আল নাসরের ট্রেনিং সেশনে অনুশীলন না করলেও ওয়ার্ম আপ করতে দেখা যায় তাকে। ধারণা করা হয় ইন্টার মায়ামি ম্যাচের আগেই সেরে উঠবেন রোনালদো। তবে প্রীতি ম্যাচে তাকে খেলানোর ঝুঁকি নেবে কিনা আল-নাসর সেটাই দেখার। কেননা এই মৌসুমে সৌদি লিগ ও এফসি চ্যাম্পিয়ন্স লিগের বড় চ্যালেঞ্জ রয়েছে নাসরের।

এদিকে রোনালদোর ক্লাবের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে থাকার কথা জানিয়েছিলেন লিওনেল মেসি। এক পোস্টে তিনি বলেন, ‘ইন্টার মায়ামির হয়ে রিয়াদ সিজন কাপের অংশ হতে আর তর সইছে না আমার। যেখানে আমরা এক ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতায় সৌদির শীর্ষ ক্লাবগুলোর মুখোমুখি হব।’

এর আগে মেসি পিএসজিতে থাকাকালীন ২০২৩ সালের ১৯ জানুয়ারি সৌদি অলস্টার দলের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেছিলেন। যেই ম্যাচে সৌদি অলস্টার দলকে নেতৃত্ব দিয়েছিল রোনালদো। তবে সেই প্রীতি ম্যাচে শেষ পর্যন্ত জয় হয়েছিল মেসির পিএসজির। আরও একবার ভক্ত সমর্থকরা মুখিয়ে থাকবেন প্রিয় দুই তারকাকে মুখোমুখি দেখতে।

আরও পড়ুন: পিএসএল ২০২৪: মোটা অঙ্কের প্রাইজমানি

ক্রিফোস্পোর্টস/২২জানুয়ারি২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল