Connect with us
ফুটবল

শেষ মুহূর্তে স্বপ্নভঙ্গ বার্সেলোনার

Barcelona loss against Athletic club bilbao Copa del re quarter final
অ্যাথলেটিক ক্লাব বিলবাও এর কাছে হেরে স্বপ্নভঙ্গ বার্সেলোনার। ছবি- সংগৃহীত

শেষ মুহুর্তের গোলে অ্যাথলেটিক বিলবাও এর কাছে হেরে কোপা দেল রের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গেছে বার্সেলোনা। নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতায় থেকে ম্যাচের অতিরিক্ত সময়ে গিয়ে আরো দুটি গোল করে সেমিফাইনাল নিশ্চিত করেছে বিলবাও। এতে করে ৪-২ গোলে পরাজিত হয়ে কোপা দেল রে থেকে বিদায় নিল জাভি হার্নান্দেজের শিষ্যরা।

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) অ্যাথলেটিক বিলবাও এর ঘরের মাঠ সান মামেসে তাদের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলতে নামে বার্সেলোনা। ম্যাচে অতিরিক্ত সময়ের প্রথম এবং দ্বিতীয় আর্ধের যোগ করার সময়ে দুটি গোল করে জয় নিশ্চিত করে অ্যাথলেটিক ক্লাব বিলবাও।

ম্যাচ শুরুর প্রথম মিনিটের মধ্যেই ডান পায়ের জোরালো শটে বিলবাওকে এগিয়ে দেন গোর্কা গুরুতেজা। কিন্তু ম্যাচের ২৬ মিনিটে রবার্ট লেওয়ানডস্কির গোলে সমতায় ফেরে বার্সা। এর ৬ মিনিট বাদেই বার্সাকে লিড এনে দেন লামিন ইয়ামাল। ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সেলোনা।

বিরতি থেকে ফিরেই ৪৯ মিনিটে বিলবাওকে ফের সমতায় ফেরান ওহেন সানসেট। এরপর আক্রমণ প্রতি আক্রমণে ২-২ সমতায় শেষ হয় নির্ধারিত সময়। পরবর্তীতে ম্যাচের অতিরিক্ত সময়ের প্রথমার্ধে যোগ করা সময়ে বিলবাওকে লিড এনে দেন ইনাকি উইলিয়ামস। এরপর দ্বিতীয় আর্ধের যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান নিকো উইলিয়ামস। 

এতে করে কোপা দেল রের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গেল বার্সেলোনা। গেল মৌসুমে দলটি খেলেছিল সেমিফাইনালে। এদিকে কিছুদিন পূর্বে কোপা সুপার কাপের ফাইনালেও রিয়াল মাদ্রিদের কাছে হেরে শিরোপা স্বপ্ন ভঙ্গ হয়েছে বার্সেলোনার।

আরও পড়ুন: বসুন্ধরা কিংসের লালকার্ড দেখা সেই গফুরভের জন্য দুঃসংবাদ

ক্রিফোস্পোর্টস/২৫জানুয়ারি২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল