Connect with us
ক্রিকেট

বাংলাদেশ যুব দলের সঙ্গে অ্যালান ডোনাল্ডের সাক্ষাৎ

Alan Donald's meeting with Bangladesh Youth Team
বাংলাদেশ দলের টিম হোটেলে এসে ক্রিকেটারদের সঙ্গে দেখা করেছেন ডোনাল্ড। ছবি- সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার মাটিতে বসেছে এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। সেখানে লড়াই করছে বাংলাদেশের যুবারাও। জুনিয়র টাইগারদের সাথে এবার সাক্ষাৎ করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদ্য সাবেক পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। 

সবশেষ ওয়ানডে বিশ্বকাপের পর জাতীয় দলের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বাংলাদেশ কোচের দায়িত্ব ছেড়ে দেশে ফিরে যান অ্যালান ডোনাল্ড। বর্তমানে এই প্রোটিয়া দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকেটের দল ডিপি ওয়ার্ল্ড লায়ন্সের হয়ে দায়িত্ব পালন করছেন। সে কারণে এই মুহুর্তে নিজ দেশেই অবস্থান করছেন এই প্রোটিয়া কিংবদন্তি। সে সুযোগেই এবার বিশ্বকাপ খেলতে যাওয়া জুনিয়র টাইগারদের সাথেও সাক্ষাৎটা সেরে ফেললেন ডোনাল্ড।

তিনি নিজেই বাংলাদেশ দলের টিম হোটেলে এসে ক্রিকেটারদের সঙ্গে দেখা করেছেন। এসময় তাদের সাথে হাসিমুখে ছবি তোলেন তিনি। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে আরও উপস্থিত ছিলেন নির্বাচক হান্নান সরকার।

চলতি আসরে ইতোমধ্যেই গ্রুপ পর্বের বাঁধা টপকে গেছে মাহফুজুর রহমান রাব্বির দল। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ভারতের কাছে বড় রান ব্যবধানে হারলেও পরের দুই ম্যাচে আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্রকে হারিয়ে দারুণ কামব্যাক করেছে যুবারা। এর মাধ্যমে সুপার সিক্সও নিশ্চিত করেছে তারা।

আসরে নিজেদের প্রথম ম্যাচে ভারতের দেয়া ২৫২ রানের লক্ষ্যে ব্যাট করা টাইগাররা ৮৪ রানের বড় ব্যবধানে হেরেছিল। দ্বিতীয় ম্যাচে আইরিশদের দেয়া ২৩৬ রানের লক্ষ্য সহজে পার হয়েছিল বাংলাদেশ। ১৯ বল ও ৬ উইকেট হাতে রেখেছিল জিতেছিল তারা৷ আর সবশেষ ম্যাচে যুক্তরাষ্ট্রকে তো ১২১ রানে উড়িয়েই দিয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

আরও পড়ুন: পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশের টানা দ্বিতীয় জয় 

ক্রিফোস্পোর্টস/২৭জানুয়ারি২৪/এমএস/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট