Connect with us
ফুটবল

৮ গোলের ম্যাচে বার্সাকে কাঁদিয়ে চমকে দিলো ভিয়ারিয়াল

Crifo barsa
৫-৩ গোলের ব্যবধানে বার্সাকে হারিয়েছে ভিয়ারিয়াল। ছবি- গোল ডটকম

দুর্দান্ত প্রতাপ আর খ্যাতির শীর্ষে থাকা ক্লাব যেন মুখ থুবড়ে পড়েছে। ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। চলতি মৌসুমে শিরোপার রেস থেকে ধীরে ধীরে সরে যাচ্ছে কাতালানরা। এরই মধ্যে ঘরের মাঠে ঘটলো অঘটন। পয়েন্ট টেবিলের ১৫তে থাকা ভিয়ারিয়ালের কাছে উড়ে গেছে তারা।

লা লিগার ৮ গোলের রোমাঞ্চকর ম্যাচে ভিয়ারিয়ালের বিরুদ্ধে অতিরিক্ত সময়ে পরাজিত হয়েছে জাভির শিষ্যরা। শনিবার (২৭ জানুয়ারি) রাতে অলিম্পিক স্টেডিয়ামের ম্যাচটি ছিল রোমাঞ্চে ভরপুর। নির্ধারিত সময় পর্যন্ত ৩-৩ গোলে সমতা থাকার পর, ভিয়ারিয়াল যোগ করা সময়ে আরও দু’গোলে বার্সাকে কাঁদিয়ে দেয়। চার বছর পর এক ম্যাচে ৫ গোল খেলো স্প্যানিশ জায়ান্টরা।

ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ করতে থাকে বার্সা। যদিও জালের দেখা পাচ্ছিল না। ৪১ মিনিটে উল্টো স্বাগতিক বার্সার সমর্থকদের স্তব্ধ করে ভিয়ারিয়াল। স্প্যানিশ ফরোয়ার্ড মরেনো বল পাঠান বার্সার জালে। ১-০ স্কোরলাইনে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধে মোট ৭টি গোল হয় দুই দলের। ৫৪ মিনিটে গোল করে বার্সার সঙ্গে ব্যবধান দ্বিগুণ করেন ইয়াসিন। ৬০তম মিনিটে গুনদোয়ান নিচু শটে জাল কাঁপিয়ে স্বাগতিক শিবিরে কিছুটা স্বস্তি ফেরান। ৬৮ মিনিটে সমতায় ফেরে বার্সা। বদলি নামা পেদ্রির শট প্রতিপক্ষ ফুটবলারের পা ছুঁয়েও জালে চলে যায়।

সমতায় ফিরেও ক্ষান্ত থাকেননি তারা, আরাউহোর শট আরেকজনের গায়ে লেগে হয়ে যায় আত্মঘাতি গোল। বার্সা ৩-২ ব্যবধানে লিড পেয়ে যায় ম্যাচের আরও ১৯ মিনিট বাকি থাকতেই। ৮৪ মিনিটে ফের সমতায় ফেরে ভিয়ারিয়াল। ম্যাচে প্রায় ১২ মিনিট দেওয়া হয় অতিরিক্ত সময়। সেখানেই পরপর দু’বার বার্সাকে হতাশ করে জয় ছিনিয়ে নেয় সফরকারীরা।

এই হারে পয়েন্ট টেবিলের তিনে নেমে গেছে গতবারের চ্যাম্পিয়নরা। ২১ ম্যাচে ১৩ জয় ও ৫ ড্রয়ে বার্সার সংগ্রহে ৪৪ পয়েন্ট। ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। তাদের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে চলতি মৌসুমের বড় চমক জিরোনা। আর বার্সাকে হারিয়ে ১৪তে উঠে এসেছে ভিয়ারিয়াল।

আরও পড়ুন: চুয়েমনির শেষ সময়ের গোলে রিয়ালের ঘাম ঝরানো জয়

ক্রিফোস্পোর্টস/২৮জানুয়ারি২৪/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল