Connect with us
ক্রিকেট

ঢাকাকে হেসেখেলে ১০ উইকেটে হারাল খুলনা

KHT vs DDH
খুলনার হয়ে ৪৮ বলে ৫৮ রান করেছেন বিজয়। ছবি- সংগৃহীত

চলতি বিপিএলে উড়ছে খুলনা টাইগার্স। তাদের জয়রথ যেন থামছেই না। এই আসরে এখনো অপরাজিত এনামুল হিক বিজয়ের দল। আজ নিজেদের চতুর্থ ম্যাচে ঢাকাকে ১০ উইকেটে হারিয়েছে এনামুল-আফিফরা। টানা ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে খুলনা।

সোমবার (২৯ জানুয়ারি) আসরের ১৪তম ম্যাচে দুর্দান্ত ঢাকার মুখোমুখি হয় খুলনা টাইগার্স। টস জিতে শুরুতে ব্যাট করে নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১৩০ রান সংগ্রহ করে ঢাকা। জবাবে ১৪.২ ওভারে ১০ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় খুলনা।

খুলনার হয়ে সর্বোচ্চ ৫৮ রান করেছেন অধিনায়ক এনামুল হক বিজয়। এছাড়া এভিল লুইস ২৬ (রিটায়ার্ড হার্ট) এবং আফিফ হোসেন ৩৭ রান করেন।

এদিকে টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে ঢাকাকে দারুণ শুরু এনে দেন দুই ওপেনার সাইম আইয়ুব ও মোহাম্মদ নাইম শেখ। উদ্বোধনীতে ৫৪ বলে ৭৫ রান সংগ্রহ করে এই দুই ওপেনার। তবে ৭৫ রানে নাইম শেখ ফিরে গেলে ঘটে আসল বিপর্যয়। একে একে সাজঘরে ফিরতে থাকেন ঢাকার ব্যাটাররা। শেষ পর্যন্ত ২০ ওভারে কেবল ১৩০ রান তুলতে সক্ষম হয় রাজধানী শহরের দলটি।

খুলনার হয়ে সর্বোচ্চ ৩ টি উইকেট নেন মোহাম্মদ নেওয়াজ। এছাড়া ২ টি করে উইকেট নেন মোহাম্মদ ওয়াসিম ও মুকিদুল ইসলাম।

এ নিয়ে টানা তৃতীয় হারের মুখ দেখল ঢাকা। জয় দিয়ে বিপিএল যাত্রা শুরু করলেও পরবর্তী ৩ ম্যাচে হেরে পয়েন্ট টেবিলের ৬ নম্বরে অবস্থান করছে রাজধানী শহরের দলটি।

সংক্ষিপ্ত স্কোর:
দুর্দান্ত ঢাকা: ১৩০/৯ (২০ ওভার)
খুলনা টাইগার্স: ১৩১/০ (১৪.৪ ওভার)
ফলাফল: খুলনা টাইগার্স ১০ উইকেটে জয়ী

আরও পড়ুন: সিলেটকে হারিয়ে শীর্ষে চট্টগ্রাম, মাশরাফিদের টানা চতুর্থ হার 

ক্রিফোস্পোর্টস/২৯জানুয়ারি২৪/এমটি 

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট