Connect with us
ক্রিকেট

বিপিএলে কবে ব্যাটিংয়ে ফিরবেন সাকিব? যা জানালেন সোহান

Shakib Al Hasan
পুরোদমে ব্যাটিংয়ে ফিরতে অনুশীলন চালিয়ে যাচ্ছেন সাকিব। ছবি- সংগৃহীত

ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের। বিশ্বকাপের ব্যাটিং ব্যর্থতার পর এবার বিপিএলেও ব্যাটিংয়ে কিছুটা অস্বস্তিতে ভুগছেন সাকিব। চোখে সমস্যার কারণে চলতি বিপিএলের আসরে ব্যাট হাতে তেমন দেখা যায়নি সাকিবকে।

বিপিএলের এবারের আসরে ৫ টি ম্যাচ খেলেছে সাকিবের দল রংপুর রাইডার্স। এর মধ্যে সাকিব চার ম্যাচ খেলে ২টিতে ব্যাটিং করে কেবল ৪ রান করেছেন। শেষ দুই ম্যাচে ব্যাটিংয়েই নামেননি সাকিব। অবশ্য সবগুলো ম্যাচেই বোলিং করেছেন এই অলরাউন্ডার।

সাকিব ব্যাটিংয়ে না নামলেও এ নিয়ে চিন্তিত নয় রাইডার্স অধিনায়ক নুরুল হাসান সোহান। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সিলেটের বিপক্ষে ম্যাচ শেষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাকিবের ব্যাটিংয়ের বিষয়ে কথা বলেন সোহান। তিনি বলেন, ‘সাকিব ভাই বিশ্বের সেরা একজন অলরাউন্ডার। উনি এখনও অলরাউন্ডারই আছেন। তবে উনি কিছুটা চোখের সমস্যায় ভুগছেন। কিন্তু আমার কাছে মনে হয়, দলের জন্য সাকিব ভাইয়ের মাঠে থাকাটাই অনেক বেশি গুরুত্বপূর্ণ।’

অবশ্য পুরোদমে ব্যাটিংয়ে ফিরতে অনুশীলন চালিয়ে যাচ্ছেন সাকিব। খুব দ্রুতই তিনি ব্যাটিংয়ে ফিরবেন বলে বিশ্বাস করেন সোহান, ‘সাকিব ভাই দলের সঙ্গে অনুশীলন চালিয়ে যাচ্ছেন। ছুটির দিনেও তিনি অনুশীলন করছেন। চোখের যে সমস্যাটা ধীরে ধীরে ঠিক হয়ে যাচ্ছে। আশা করি আসরের শেষদিকে সাকিব ভাইকে পুরোদমে ব্যাটিংয়ে দেখতে পাব।’

উল্লেখ্য, আজ বিপিএলে নিজেদের পঞ্চম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৮ রানে হারিয়েছে রংপুর। চলতি আসরে ৫ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে সাকিব-সোহানরা।

আরও পড়ুন: জয়ে ফিরল বরিশাল, টানা পাঁচ হার সিলেটের 

ক্রিফোস্পোর্টস/৩০জানুয়ারি২৪/এমটি 

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট