Connect with us
ক্রিকেট

নির্দিষ্ট একটি পজিশনে সবসময় ব্যাট করতে চান মিরাজ

Mehedi Hasan Miraz
মেহেদী হাসান মিরাজ। ছবি- সংগৃহীত

বাংলাদেশ জাতীয় দল কিংবা অন্যান্য ঘরোয়া ক্রিকেট, কোথাও কোনো নির্দিষ্ট ব্যাটিং পজিশন নেই মেহেদী হাসান মিরাজের। ওপেনিং, টপ-অর্ডার, মিডল অর্ডার, ফিনিশিং প্রায় সব জায়গাতেই ব্যাটিং করেছেন তিনি। তবে প্রতিদিন ভিন্ন ভিন্ন পজিশনে খেলাটা কিছুটা চ্যালেঞ্জিং হওয়ায় একটি নির্দিষ্ট পজিশনে ব্যাটিং করতে চান এই অলরাউন্ডার। 

চলতি বিপিএলেও বরিশালের হয়ে ভিন্ন ভিন্ন পজিশনে খেলেছেন মিরাজ। প্রতিদিন নতুন নতুন পরিস্থিতি আসায় ভিন্ন ভিন্ন পজিশনে ব্যাট করা কিছুটা চ্যালেঞ্জিং মনে হয়েছে তার।আজ (বৃহস্পতিবার) সিলেটে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এ বিষয়ে কথা বলেন এই অলরাউন্ডার।

মিরাজ বলেন, ‘প্রতিটি ম্যাচেই আমাকে ভিন্ন ভিন্ন পজিশনে খেলতে হয়েছে। ভিন্ন ভিন্ন পজিশনে খেলা অনেকটা কঠিন। একেকদিন একেক পরিস্থিতি আসে। তবুও গত তিনটি ইনিংসে আমি খুশি। ছোট ছোট ইনিংস হলেও দলের জন্য ভালো ছিল। সুযোগ পেলে অবশ্যই বড় ইনিংস খেলার চেষ্টা করব।’

এছাড়া ব্যাটিংয়ে একটি নির্দিষ্ট পজিশন চান মিরাজ, ‘একটা নির্দিষ্ট জায়গায় ব্যাটিং করতে পারলে খুব ভালো লাগবে। তবে টিম কম্বিনেশন আছে, দলের পরিকল্পনা আছে। এজন্য হয়তো আমাকে ভিন্ন ভিন্ন পজিশনে খেলানো হয়। তবে আমি কোচ-ক্যাপ্টেনের সঙ্গে কথা বলেছি। তারা হয়তো আমাকে একটা নির্দিষ্ট পজিশনে খেলাবেন। গত ২ ইনিংসেও আমাকে একটা জায়গাতেই খেলিয়েছেন। হয়তো দলের ভালোর কথা চিন্তা করেই এখানে খেলানো হয়েছে।’

আগামী শনিবার (৩ ফেব্রুয়ারি) নিজেদের ষষ্ঠ ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে ফরচুন বরিশাল। চলতি আসরে ৫ ম্যাচে ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে রয়েছে মিরাজ-তামিমদের দলটি।

আরও পড়ুন: ভরাডুবির মাঝে দলে নতুন ক্রিকেটার ভেড়াল সিলেট স্ট্রাইকার্স 

ক্রিফোস্পোর্টস/১ফেব্রুয়ারি২৪/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট