Connect with us
ক্রিকেট

টেস্ট না খেলতে বিসিবিকে চিঠি দিলেন তাসকিন

Taskin Ahmed
তাসকিন আহমেদ। ছবি- সংগৃহীত

কাঁধের চোট থেকে এখনো পুরোপুরি সেরে উঠতে পারেননি টাইগার পেসার তাসকিন আহমেদ। যদিও সবশেষ বিশ্বকাপে এই অবস্থা নিয়েই খেলে গিয়েছেন তিনি। চলতি বিপিএলেও খেলে যাচ্ছেন তাসকিন। বেশ ভালো ফর্মও বজায় রেখেছেন। কিন্তু শারীরিক ধকল কমানোর জন্য এবার টেস্ট ক্রিকেট থেকে নিজেকে দূরে রাখতে চাচ্ছেন এই গতি তারকা। আসন্ন লংকান সিরিজের টেস্ট দলে নিজেকে না রাখতে তাই বিসিবিকে চিঠি দিয়েছেন তিনি।  

ক্রিকবাজের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। ‘তাসকিন আমাদের চিঠির মাধ্যমে জানিয়েছে, সে লংগার ভার্সনের ক্রিকেটে খেলতে চাচ্ছে না।’ জালাল আরও জানান, বিপিএল টুর্নামেন্ট শেষ হওয়ার পর হেড কোচ হাথুরু ও তাসকিনের সাথে বসে তারা সিদ্ধান্তে পৌঁছাবে।

জালাল ইউনুস বলেন, ‘বিপিএল শেষ হওয়ার পর এ বিষয়ে তাসকিনের সাথে আমরা আলোচনা করব। চন্ডিকা হাথুরুসিংহে আসলে তার সাথেও আমরা কথা বলব।’

বাংলাদেশ প্রিমিয়ার লিগ শেষ হওয়ার তিন দিন পর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে মাঠে নামবে বাংলাদেশ। সিরিজে তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টির সাথে দুইটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। এ কারণেই সিরিজের দল ঘোষণার আগেই চিঠির মাধ্যমে বোর্ডকে অবগত করে রাখছেন এই ডান হাতি পেসার।

সবশেষ বিশ্বকাপেও চোট নিয়ে খেলেছেন তাসকিন। বিশ্বকাপ শেষে দেশে ফিরে দুই মাস বিশ্রাম নিয়ে বিপিএল দিয়ে আবারও মাঠে ফেরেন তিনি। চোটের কারণে দেশে ও দেশের বাইরে তাই তিন সংস্করণের সিরিজে খেলতে পারেননি তাসকিন।

আরও পড়ুন: আগ্রাসী ব্যাটিংয়ের পর তাসকিন জানালেন হতে চান ভালো টেল-এন্ডার 

ক্রিফোস্পোর্টস/৩ফেব্রুয়ারি২৪/এমএস/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট