Connect with us
ক্রিকেট

বিপিএল শেষ বাবর-রিজওয়ানের, কে কেমন পারফরম্যান্স করলেন?

Mohammad Rizwan-Babar Azam
(বাম থেকে) মোহাম্মদ রিজওয়ান ও বাবর আজম। ছবি- সংগৃহীত

চলতি বিপিএলে বিদেশি তারকা ক্রিকেটারদের খুব একটা দলে ভেড়াতে পারেনি ফ্রাঞ্জাইজিগুলো। তবে যেসব তারকা ক্রিকেটারদের দলে ভিড়িয়েছেন তার মধ্যে বড় দু’টি নাম পাকিস্তানের বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। অবশ্য আগামী ১৭ ফেব্রুয়ারি থেকে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরু হওয়ার কারণে ৭ ফেব্রুয়ারি পর্যন্তই খেলার অনুমতি পেয়েছেন পাকিস্তানি ক্রিকেটাররা। তাই আজই বিপিএল ছাড়ছেন বাবর-রিজওয়ানরা।

বিপিএলের এবারের আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেছেন বাবর আজম এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন মোহাম্মদ রিজওয়ান। তবে বাবর আজম ব্যাট হাতে নামের প্রতি সুবিচার করলেও অনেকটাই ব্যর্থ ছিলেন রিজওয়ান।

গতকাল (৭ ফেব্রুয়ারি) বিপিএলে শেষ ম্যাচ খেলেছেন বাবর। রংপুরের হয়ে ৬ ম্যাচ খেলে ১১৪.৬১ স্ট্রাইকরেটে ২৫১ রান করেছেন এই ডানহাতি ব্যাটার। স্ট্রাইকরেট টি-টোয়েন্টি সুলভ না হলেও দলের হয়ে কয়েকটি ম্যাচজয়ী ইনিংস খেলেছেন এই তারকা ক্রিকেটার।

এদিকে আজ (বুধবার) খুলনার বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএল যাত্রা শেষ হয়েছে রিজওয়ানের। কুমিল্লার হয়ে ৫ ম্যাচ খেলে ৮২.৫২ স্ট্রাইক রেটে কেবল ৮৫ রান করেছেন এই পাকিস্তানি তারকা। তাই বলা যায় বিপিএলের এবারের আসরে অনেকটাই ব্যর্থ ছিলেন রিজওয়ান।

চলতি আসরে ৫ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বাবর আজমের দল রংপুর রাইডার্স। অন্যদিকে ৪ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে রিজওয়ানের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আরও পড়ুন: আমের জামালের দুর্দান্ত বোলিংয়ে কুমিল্লার সহজ জয় 

ক্রিফোস্পোর্টস/৭ফেব্রুয়ারি২৪/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট