Connect with us
ক্রিকেট

বিপিএলের বিরতিতে ইজতেমা ময়দানে মুশফিকুর রহিম

Mushfiqur Rahim at Ijtema Maidan during BPL break
ইজতেমা ময়দানে মুশফিককে স্বাগত জানান অনেকে। ছবি- সংগৃহীত

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসর। এগিয়ে চলা আসরে বিরতি চলছে আজ। আর এই বিরতির মধ্যেই ফরচুন বরিশালের ভরসার তারকা মুশফিকুর রহিমকে দেখা গেছে ইজতেমার ময়দানে। আগামীকাল শুক্রকবার (৯ ফেব্রুয়ারি) শুরু হচ্ছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। এই পর্বে অংশ নিতে ময়দানে হাজির জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে ইজতেমা ময়দানে পৌঁছেছেন উইকেটরক্ষক ব্যাটার মুশফিক। নিজের গাড়ি নিয়ে তিনি ইজতেমা ময়দানে পৌঁছান। সেখানে পৌঁছানোর পর মুরুব্বী ওয়াসিফুল ইসলাম এবং মোঃ সায়েমসহ বিভিন্নজন মুশফিককে স্বাগত জানান। এবারই প্রথম নয়, এর আগেও ইজতেমার ময়দানে দেখা গিয়েছে মুশফিককে।

রাজধানীর অদূরে টঙ্গীর তুরাগ নদীর তীরে শুক্রবার শুরু হচ্ছে তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। মাওলানা সাদ কান্ধলভীর অনুসারীরা এরই মধ্যে ইজতেমা ময়দানে জড়ো হয়েছেন। গতকাল সন্ধ্যায় ইজতেমা ময়দানে পৌঁছেছেন মাওলানা সাদের তিন ছেলে- মাওলানা ইউসুফ কান্ধলভী, মাওলানা সাঈদ কান্ধলভী ও মাওলানা ইলিয়াস কান্ধলভী।

শুক্রবার বাদ ফজর আম বয়ানের মধ্য দিয়ে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আনুষ্ঠানিকতা শুরু হবে। আগামী রবিবার আখেরি মোনাজাত দিয়ে শেষ হবে এবারের পর্ব।

চলতি বিপিএলে ফরচুন বরিশালের হয়ে দারুণ পারফরম্যান্স করেছেন মুশফিক। ৭ ইনিংসে ব্যাট করে ২৩৭ রান করেছেন এই উইকেটরক্ষক ব্যাটার। তবে তার দল খুব একটা ভালো পজিশনে নেই। আসরে এখন পর্যন্ত ৭ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে অবস্থান করছে ফরচুন বরিশাল।

আরও পড়ুন: প্রীতি ম্যাচ খেলতে রিয়াল মাদ্রিদে আসছেন রোনালদো! 

ক্রিফোস্পোর্টস/৮ফেব্রুয়ারি২৪/এজে/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট