Connect with us
ক্রিকেট

বিপিএলের ৯ম আসরের পর্দা উঠছে শুক্রবার

ছবি- গুগল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৯ম আসর শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার (৬ জানুয়ারি)। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের আসর। ১৬ ফেব্রুয়ারি শিরোপা নির্ধারণী ম্যাচের মধ্যদিয়ে বিপিএলের এবারের আআসরের পর্দা নামবে।

এদিকে উদ্বোধনী দিনের প্রথম ম্যাচটি শুরু হবে বেলা আড়াইটায় এছাড়া দ্বিতীয় ম্যাচটি হবে সোয়া ৭টায়। পরে অন্যান্য দিনের প্রথম ম্যাচ মাঠে গড়াবে বেলা ২টায় এবং শেষ ম্যাচ সন্ধ্যা ৭টায়।

আসরে ১০ জানুয়ারি পর্যন্ত ঢাকায় চলবে প্রথম পর্বের আয়োজন। এরপর দুদিন বিরতি দিয়ে ১৩ জানুয়ারি থেকে শুরু হবে চট্টগ্রাম পর্বের খেলা। সেখানে খেলা শেষ হবে ২০ জানুয়ারি।

এছাড়া দুদিনের জন্য আবারও ঢাকায় ফিরবে বিপিএল। পরে ২৩ ও ২৪ জানুয়ারি খেলা শেষে ২৭ জানুয়ারি থেকে মাঠে গড়াবে সিলেট পর্বের খেলা। সেখানে খেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। এরপর বিপিএলের বাকি সবকটি ম্যাচ ঢাকায় অনুষ্ঠিত হবে।

এলিমিনেটর এবং ১ম কোয়ালিফায়ারের পরদিন রয়েছে রিজার্ভ ডে। এছাড়া ২য় কোয়ালিফায়ার এবনফ ফাইনালের পরদিনও রাখা হয়েছে রিজার্ভ ডে।

এবারের আসরে মোট ৭টি ফ্র্যাঞ্চাইজি অংশগ্রহণ করছে। দলগুলো হলো- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, সিলেট স্ট্রাইকার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, ঢাকা ডমিনেটরস, খুলনা টাইগার্স ও ফরচুন বরিশাল।

আরও পড়ুন : প্লেয়ার্স বায়োগ্রাফি: সাকিব আল হাসান

ক্রিফোস্পোর্টস/৫জানুয়ারি২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট