Connect with us
ক্রিকেট

মুস্তাফিজকে নিয়ে বার্তা পাঠাল চেন্নাই সুপার কিংস

Chennai wishing Mustafiz a speedy recovery
মুস্তাফিজের দ্রুত সুস্থতা কামনা করে বার্তা পাঠিয়েছে চেন্নাই। ছবি- সংগৃহীত

বিপিএলে বোলিং অনুশীলনের সময় হঠাৎ মাথায় চোট পান মুস্তাফিজুর রহমান। সাথে সাথে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয় তাকে। পরবর্তীতে পরীক্ষার পর মুস্তাফিজের চোট বেশি গুরুতর না হলেও মাথা ফেটে যাওয়ায় পাঁচটি সেলাই দিতে হয়েছে। তাই পুরোপুরি সেরে উঠতে আরো কয়েকদিন সময় লাগবে তার।

চোটগ্রস্ত মুস্তাফিজের দ্রুত সুস্থতা কামনা করে এবার বার্তা দিয়েছে তার আইপিএল ফ্রাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংস। আজ (মঙ্গলবার) চেন্নাই তাদের ফেসবুক পেজে মুস্তাফিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, দ্রুত সেরে ওঠো, ফিজ! তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।

গত রবিবার (১৮ ফেব্রুয়ারি) নেটে বোলিং অনুশীলন করছিলেন ফিজ। বল করে রানার নিতে যাওয়ার সময় পেছন থেকে একটি বল এসে তার মাথায় আঘাত হানে। সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন। মাঠেই রক্তক্ষরণ হওয়ায় অ্যাম্বুলেন্সে করে দ্রুত চট্টগ্রাম ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। হাসপাতালে সিটি স্ক্যান করানোর পর কোন অভ্যন্তরীণ রক্তক্ষরণ পাওয়া যায়নি। তবে মাথা ফেটে যাওয়ায় পাঁচটি সেলাই দেওয়া হয়েছে।

পরবর্তীতে ২৪ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হয় মুস্তাফিজকে। পুরনরায় তাকে সিটি স্ক্যান করানোর পর আজ (মঙ্গলবার) হাসপাতাল তাকে ছাড়পত্র দিয়েছে। কুমিল্লার ফিজিও এসএম জাহিদুল ইসলাম জানান, হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগ দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

এর আগে আইপিএলের মিনি নিলামে ২ কোটি রুপিতে ফিজকে দলে ভেড়ায় চেন্নাই সুপার কিংস। সব ঠিক থাকলে আগামী মার্চের শেষদিকে শুরু হতে যাওয়া আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে প্রথমবারের মতো মাঠ মাতাবেন মুস্তাফিজুর রহমান।

আরও পড়ুন: খুলনাকে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স 

ক্রিফোস্পোর্টস/২০ফেব্রুয়ারি২৪/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট