Connect with us
ক্রিকেট

টস হারলো ভারত, ব্যাটিংয়ে ইংল্যান্ড, আকাশের অভিষেক

akashdeep
অভিষিক্ত ক্রিকেটার পশ্চিমবঙ্গে বোলিং অলরাউন্ডার আকাশ দীপ

রাচিতে শুরু হয়েছে ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট। পাঁচ ম্যাচের সিরিজে ভারত ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। একটি ড্র হলেও বাকি তিনটিতে ফলাফল বেরিয়েছে। এই টেস্ট জিতলেই সিরিজ জিতবে ভারত, আর হারলে সমতায় আসবে ইংল্যান্ড। এমন সমীকরণের ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছেন ইংলিশ ক্যাপ্টেন বেন স্টোকস। নতুন বোলারের অভিষেক করিয়ে বোলিং করছে ভারত।

অভিষিক্ত ক্রিকেটার পশ্চিমবঙ্গে বোলিং অলরাউন্ডার আকাশ দীপ। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) আকাশের পরিবার উপস্থিত ছিল রাচিতে। তাদের সামনেই অভিষেক ক্যাপ পান দীপ। যশপ্রীত বুমরার জায়গায় দলে নেওয়া হয়েছে তাকে।

ভারতীয় দলে পেস আক্রমণ সামলাতে আকাশের সঙ্গে রয়েছেন মোহাম্মদ সিরাজ। তাদের সঙ্গে তিন স্পিনার রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন এবং কুলদীপ যাদব রয়েছেন।

বিরাট কোহলি, লোকেশ রাহুল এবং শ্রেয়াস আয়ার না থাকায় বাড়তি দায়িত্ব থাকবে অধিনায়ক রোহিত শর্মার উপর। তার সঙ্গে ওপেন করবেন যশস্বী জয়সওয়াল। তিন নম্বরে শুভমান গিল। রজত পাটীদার, সরফরাজ খান ও ধ্রুব জুরেলকে দলের হয়ে হাল ধরতে হবে।

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, রজত পাটীদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ এবং আকাশ দীপ।

ইংল্যান্ডের একাদশ: জ্যাক ক্রাউলি, বেন ডাকেট, অলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), বেন ফোকস, টম হার্টলি, অলি রবিনসন, জেমস অ্যান্ডারসন এবং শোয়েব বশির।

আরও পড়ুন: আইপিএলে সুযোগ পাওয়া ছেলেকে নিয়ে বড় স্বপ্ন নিরাপত্তারক্ষী বাবার

ক্রিফোস্পোর্টস/২৩ফেব্রুয়ারি২৪/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট