Connect with us
ক্রিকেট

প্লে-অফের দুই ম্যাচে কাল মাঠে নামছে চার দল

BPL 2024 Play-Off
প্লে-অফ নিশ্চিত করা শীর্ষ চার দল। ছবি- সংগৃহীত

দেখতে দেখতে শেষের দিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। প্রায় দেড় মাসব্যাপী টুর্নামেন্টের ইতোমধ্যে প্রথম রাউন্ড শেষ হয়েছে। প্রথম রাউন্ড শেষে শীর্ষ দুইয়ে রয়েছে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিন ও চারে থেকে প্লে অফ নিশ্চিত করেছে ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

আগামীকাল (২৬ ফেব্রুয়ারি) দিনের প্রথমে এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে বরিশাল ও চট্টগ্রাম। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে যারা হারবে তারা টুর্নামেন্ট থেকে বিদায় নেবে।

একই মাঠে সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে শীর্ষ দুই দল রংপুর ও কুমিল্লা। এই ম্যাচে যারা জয়লাভ করবে তারা ফাইনালে উঠবে। হেরে যাওয়া দলটি দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে এলিমিনেটরে জয়ী দলের মুখোমুখি হবে।

আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। এরপর এক দিন বিরতি দিয়ে ১ মার্চ ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে বিপিএলের দশম আসরের।

এর আগে প্রথম রাউন্ডে ৯ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান থেকে প্লে-অফ নিশ্চিত করেছে রংপুর। ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে কুমিল্লা। ৭ জয়ে সমান ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে যথাক্রমে বরিশাল ও চট্টগ্রাম।

আরও পড়ুন: শুরুতে অফ ফর্মে থাকলেও রানে ফেরায় খুশি লিটন 

ক্রিফোস্পোর্টস/২৫ফেব্রুয়ারি২৪/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট