Connect with us
ক্রিকেট

বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টির সম্ভাব্য একাদশ

CRIFO BD VS SL 2
বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ মানেই ভিন্ন উত্তেজনা। ছবি- সংগৃহীত

টি-টোয়েন্টির মেজাজে থাকা বাংলাদেশ, এবার আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে মাঠে নামছে। আজ শুরু বাংলাদেশ-শ্রীলংকা টি-টোয়েন্টি সিরিজ। জয় দিয়ে সিরিজ শুরু করতে আত্মবিশ্বাসী টাইগার অধিনায়ক নাজমুল শান্ত। অন্যদিকে সিরিজে শ্রীলংকাকেই ফেভারিট মনে করেন লংকান কোচ ক্রিস সিলভারউড।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে সন্ধ্যা ছয়টায়। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ।

সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। ঘরের মাঠে সিরিজ জিতে বিশ্বকাপের জন্য আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে চান টাইগার অধিনায়ক। শ্রীলংকার বিপক্ষে জয় দিয়ে সিরিজ শুরু করতে আত্মবিশ্বাসী অধিনায়ক শান্ত। তার মতে- বাংলাদেশ দল এখন একক কোন ক্রিকেটারের ওপর নির্ভরশীল নয়। দলে একাধিক ম্যাচ উইনার আছেন।

আজকের ম্যাচে বাংলাদেশ ও শ্রীলংকার সম্ভাব্য একাদশ প্রকাশ করেছে ক্রিকেট বিশ্লেষণ বিষয়ক ওয়েবসাইট ক্রিকট্রেকার। এই একাদশে রাখা হয়নি জাকের আলী ও মেহেদি হাসান মিরাজকে। জায়গা পাননি তানজিম সাকিব এবং মোহাম্মদ নাঈমও।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সৌম্য সরকার, লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মাহেদী হাসান, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কার সম্ভাব্য একাদশ: আভিস্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথা আসালাঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথুস, মাথিসা পাথিরানা, মাহেশ থিকসেনা, দিলশান মাদুশানকা, নুয়ান থুসারা ও জেফরি ভেনডার্সি।

আরও পড়ুন: বাংলাদেশ-শ্রীলঙ্কা ১ম ম্যাচসহ আজকের খেলা (৪ মার্চ ২৪)

ক্রিফোস্পোর্টস/৪মার্চ২৪/এজে

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট