Connect with us
ক্রিকেট

ছক্কা মেরে মাঠের বাইরে পাঠালেন বল, অতঃপর যা ঘটলো

Ellyse Perry RCBW
অ্যালিস পেরি। ছবি- সংগৃহীত

ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পুরুষদের টুর্নামেন্ট শুরু হবে আগামী ২২ মার্চ থেকে। তার আগে বর্তমানে ভারতে চলছে নারীদের আসর। এই চলতি আসরেই এবার ছক্কা মেরে আইপিএলের স্পন্সর প্রতিষ্ঠানের গাড়ির কাঁচ ভাঙলেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অস্ট্রেলিয়ান ব্যাটার অ্যালিস পেরি।

ঘটনাটি ঘটেছে গতকাল (৪ মার্চ) উত্তর প্রদেশ ওয়ারিয়র্স বনাম রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যকার ম্যাচে। ইউপি ওয়ারিয়র্সের বোলার দীপ্তি শর্মার বলে ছক্কাটি মারেন পেরি। উত্তর প্রদেশ ওয়ারিয়র্সের বিপক্ষে ব্যাট হাতে ৩৭ বলে ৫৮ রানের অসাধারণ এক ইনিংস খেলেন এই অজি ব্যাটার। ইনিংসটিতে পেরি সমান ৪ টি করে চার ও ছয় হাঁকান। এই চারটি ছয়ের মধ্যে একটি মাঠের বাইরে রাখা স্পন্সর প্রতিষ্ঠানের গাড়ির কাঁচে গিয়ে আঘাত করে। এতে গাড়ির জানালার কাঁচ ভেঙে যায়। এই ‘কাণ্ডটি’ ঘটিয়ে ক্রিজেই মাথায় হাত দিয়ে বসে পড়েন এই ব্যাটার।

Ellyse Perry broke car glass by hitting six

কাচ ভেঙে যাওয়া গাড়ি। ছবি- সংগৃহীত  

এই ঘটনায় ধারাভাষ্যকারেরাও মজা নিতে ভুলেননি। এক ধারাভাষ্যকার মজা করে বলেন, ‘স্পন্সর প্রতিষ্ঠান তোমার জন্য জরিমানার রসিদ পাঠিয়ে দেবে। আমার মনে হয় গাড়িটা তোমাকেই দেয়া হবে। গাড়ির কাঁচ যেহেতু তুমি ভেঙেছো তো গাড়িটাও তুমিই রাখো!’

ম্যাচটি ব্যাঙ্গালুরু জিতেছে ২৩ রানে। ইউপি ওয়ারিয়র্সকে ১৯৯ রানের লক্ষ্য দিয়েছিল ব্যাঙ্গালুরু। জবাবে প্রতিপক্ষের ইনিংস শেষ হয় ১৭৫ রানে।

ম্যাচ শেষে পেরি নিজের প্রতিক্রিয়ায় বলেন, ‘গাড়ির কাঁচ ভাঙার পর কিছুটা ভড়কে গিয়েছিলাম। তখন ভাবছিলাম, গাড়ির ক্ষতিপূরণ দেয়ার মত আমার ইন্স্যুরেন্স আছে কি না।’

আরও পড়ুন: ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ 

ক্রিফোস্পোর্টস/৫মার্চ২৪/এমএস/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট