Connect with us
ক্রিকেট

ছন্দ হারালেও মুস্তাফিজের অভিজ্ঞতায় ভরসা রাখছেন চেন্নাই কোচ

Chennai coach is relying on the experience of Mustafiz
ফিজের উপর আস্থা রাখছেন ব্রাভো। ছবি- সংগৃহীত

বল হাতে খারাপ সময় পার করছেন বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজুর রহমান। চলমান শ্রীলঙ্কা সিরিজে টি-টোয়েন্টিতে সবচেয়ে খরুচে বোলার ছিলেন ফিজ। পরবর্তীতে জায়গা হারিয়েছেন প্রথম ওয়ানডের একাদশেও। তবে এক সময়ের মাঠ কাপানো এই পেসারের অভিজ্ঞতার ওপর আস্থা রাখছেন চেন্নাই সুপার কিংসের পেস বোলিং কোচ ডোয়াইন ব্রাভো।

চলতি মাসেই মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন আসর। এবারের আসরে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন মুস্তাফিজ। আইপিএলের আরো চারটি ফ্রাঞ্চাইজি- সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে মুস্তাফিজের।

সাম্প্রতিক সময়ে মুস্তাফিজ চেনা ছন্দে না থাকলেও তার অভিজ্ঞতার ওপরই ভরসা রাখছেন ব্রাভো। এছাড়া মুস্তাফিজকে বিশ্বমানের বোলার হিসেবে মনে করেন এই ক্যারিবিয়ান তারকা। চেন্নাইয়ের বোলিং সম্পর্কে বলার সময় এসব মন্তব্য করেছেন ব্রাভো, ‘ফিজ (মুস্তাফিজ) একজন অভিজ্ঞ ও বিশ্বমানের ক্রিকেটার।’

এছাড়া চেন্নাইয়ের পেস বোলিং ইউনিট নিয়ে ব্রাভো বলেন, ‘আমাদের একটি ভালো দল রয়েছে। গত মৌসুমে অনভিজ্ঞ বোলিং ইউনিট নিয়ে আমরা অনেক ভালো খেলেছি। এই মৌসুমে সেখান থেকেই শুরু করতে চাই। তাছাড়া শার্দুলকে ফিরে পাওয়াটা আমাদের জন্য বোনাস।’

গত মৌসুমে আইপিএলের পঞ্চম শিরোপা ঘরে তুলে চেন্নাই সুপার কিংস। আগামী ২২ মার্চ উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির দল।

আরও পড়ুন: পাকিস্তানের কোচ হতে ওয়াটসনকে কোটি টাকার প্রস্তাব 

ক্রিফোস্পোর্টস/১৪মার্চ২৪/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট