Connect with us
ফুটবল

অবশেষে মেসিকে নিয়ে দুঃসংবাদ সঙ্গী হলো আর্জেন্টিনার

What did Argentina's coach say about Messi's Olympic game
লিওনেল মেসি। ছবি- সংগৃহীত

কোপা আমেরিকাকে সামনে রেখেই চলতি মাসেই দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। যেখানে প্রথম ম্যাচে সালভাদর এবং পরবর্তীতে কোসাটারিকার সঙ্গে খেলবে আলবিসিলেস্তারা। দলের সব থেকে বড় তারকা লিওনেল মেসিকে অধিনায়ক করেই দুই ম্যাচের জন্যে দল ঘোষণা করেছিল স্কালোনি।

তবে এর আগেই দুঃসংবাদ পেয়েছিল আর্জেন্টিনা। ইন্টার মায়ামির হয়ে কনফাকাপে খেলার সময় ইঞ্জুরিতে পড়েছিলেন লিওনেল মেসি। শঙ্কা ছিল চোটের কারণে মেসি জাতীয় দলের হয়ে এই দুই ম্যাচ খেলতে পারবেন কিনা। এবার আজ মঙ্গলবার আর্জেন্টিনার জাতীয় দল থেকে বিষয়টি এক অফিসিয়াল বার্তায় নিশ্চিত করেছে এক সূত্র।

ফিলাডেলফিয়াতে বর্তমানে অনুশীলন করছে আর্জেন্টিনা। সেখান থেকেই মেসিকে নিয়ে দুঃসংবাদ দেয়া হয়েছে, ‘আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি ন্যাশভিলের বিপক্ষে ইন্টার মায়ামির হয়ে খেলার সময় ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পায়। সেই কারণে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত প্রীতি ম্যাচগুলো খেলতে পারবেন না তিনি।’ 

গেল কিছুদিন যাবত ঘনঘন ইঞ্জুরির সমস্যায় পড়ছেন লিওনেল মেসি। ইন্টার মায়ামির হয়ে গেল মৌসুমের শেষ দিকে কয়েকটি ম্যাচ চোটের কারণে খেলতে পারেনি তিনি। আবার চলতি মৌসুম শুরুর আগে প্রস্তুতি হিসেবে খেলা হংকংয়ের ম্যাচেও চোটের কারণে মাঠে নামতে পারেননি মেসি।

ফিলাডেলফিয়ায় আগামী ২৩ এবং ২৭ মার্চ যথাক্রমে সালভাদর এবং কোসাটারিকার বিপক্ষে এই দুই প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে আর্জেন্টিনার।

আরও পড়ুন: যে বার্তা দিয়ে আইপিএল খেলতে ভারত গেলেন মুস্তাফিজ

ক্রিফোস্পোর্টস/১৯মার্চ২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল