Connect with us
ক্রিকেট

ফোনালাপের রহস্য উন্মোচন করলেন তামিম-মিরাজরা

Tamim-Miraj revealed the secret of the phone conversation
তামিমের ফেসবুক লাইভ। ছবি- সংগৃহীত

গতকাল (১৯ মার্চ) রাতে বাংলাদেশ দলের ক্রিকেটার তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজের একটি ফোনালাপ ফাস হয়। যা নিয়ে দেশের ক্রিকেট পাড়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এবার লাইভে এসে এই ফোনালাপের রসহ্য উন্মোচন করলেন তামিম-মিরাজরা।

মঙ্গলবার রাতে দেশের একটি সংবাদমাধ্যমে তামিম ও মিরাজের একটি ফোনালাপ ফাস হয়। এরপর দ্রুতই তা ছড়িয়ে পড়ে দেশের বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে। ফোনালাপে শোনা যায় দলগঠনের বিষয়ে মুশফিকুর রহিমকে নিয়ে মিরাজের নিকট অভিযোগ করছেন তামিম।

ফোনালাপের রেকর্ডটিতে তামিম দল গঠনের বিষয়ে বলছিলেন যেখানে মুশফিকেরও থাকার কথা ছিলো। তবে মুশফিক তামিমের দল থেকে বের হয়ে নতুন দল গঠন করেছে বলে মিরাজকে অভিযোগ করেন তামিম। এছাড়া আরো বিভিন্ন বিষয়ে মিরাজের নিকট অভিযোগ করেন দেশসেরা ওপেনার।

তবে ধারণা করা হচ্ছিল ফোনালাপটি বাণিজ্যিকও হতে পারে। অবশেষে সেটাই সত্যি হলো। মোবাইল আর্থিক লেনদেন প্রতিষ্ঠান নগদের একটি ক্যাম্পেইন প্রচারণার জন্যই পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটানো হয়েছে।

ফোনালাপের ফাসের পর আজ এই বিষয়ে লাইভে এসে কথা বলার ঘোষণা দেন তামিম। এরপর সন্ধ্যায় ফেসবুকে লাইভে আসেন তিনি। যেখানে তামিমের সঙ্গে যুক্ত ছিলেন মেদেহী মিরাজ, মুশফিক, মাহমুদউল্লাহ রিয়াদ। পরবর্তীতে নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর মিশুকও লাইভে যোগ দেন।

তামিম জানান, ঈদ উপলক্ষ্যে একটি ক্যাম্পেইন শুরু করেছে নগদ। এই ক্যাম্পেইনে ২৪ জন গ্রাহককে জমি উপহার দেওয়া হবে। এক্ষেত্রে জয়ের জন্য নগদে দুইজন বা তিনজন করে দল গঠন করে লেনদেন করতে হবে। আর মুশফিক ও মিরাজকে নিয়ে একটি দল গঠন করেছিলেন তামিম। তবে সেখানে থেকে বেরিয়ে গেছেন মুশফিক। আর একে কেন্দ্র করেই মিরাজের নিকট অভিযোগ জানান তামিম।

আরও পড়ুন: আইসিসি থেকে সুখবর পেলেন শান্ত-শরিফুলরা 

ক্রিফোস্পোর্টস/২০মার্চ২৪/এমটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট