Connect with us
ফুটবল

মেসিকে ছাড়াই সহজ জয় তুলে নিল আর্জেন্টিনা

আর্জেন্টিনার প্রীতি ম্যাচ। ছবি- এএফএ

আগেই জানা গিয়েছিল চোটের কারণে আর্জেন্টিনার হয়ে এল সালভাদরের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবেন না দলের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি। এদিকে মেসি না থাকলেও সালভাদরের বিপক্ষে জয় তুলে নিতে তেমন কষ্ট করতে হয়নি আলবিসিলেস্তেদের। এই প্রীতি ম্যাচে প্রতিপক্ষকে আর্জেন্টিনা হারিয়েছে ৩-০ গোলে।

আজ শনিবার (২৩ মার্চ) যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার লিংকন ফিনান্সিয়াল ফিল্ডে এল সালভাদরের সঙ্গে নিজেদের বছরের প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমেছিল আর্জেন্টিনা। ম্যাচে আলবিসিলেস্তেদের হয়ে গোল করেছেন ক্রিস্তিয়ান রোমেরো, এনজো ফার্নান্দেস ও লো সেলসো।

এদের ম্যাচের শুরু থেকেই সালভাদরকে চাপ রেখে আক্রমণে ওঠার চেষ্টা করে আর্জেন্টিনা। ম্যাচের মাত্র ১৬ মিনিটে ক্রিস্তিয়ান রোমেরোর গোলে এগিয়ে যায় লিওনেল স্কালোনির শিষ্যরা। আনহেল ডি মারিয়ার কর্নার থেকে হেড করে জালে বল জড়ান তিনি। প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান দ্বিগুণ করেন এনজো ফার্নান্দেস।

বিরতি থেকে ফিরে পুনরায় আক্রমণে ওঠে আর্জেন্টিনা ম্যাচের ৫২তম মিনিটে লাউতারো মার্তিনেসের বাড়ানো বল দারুন ফিনিশিংয়ে লক্ষ্যভেদ করেন লো সেলসো। এরপর ম্যাচে আর কোন গোল না হলে সেখানেই ৩-০ গোলের জয় নিশ্চিত করে ফেলে আর্জেন্টিনা।

আগামী বুধবার (২৭ মার্চ) সকাল ৯টায় কোস্টারিকার বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচ খেলবে স্কালোনির দল।

আরও পড়ুন: বাংলাদেশি পেসারদের প্রশংসায় কামিন্দু মেন্ডিস

ক্রিফোস্পোর্টস/২৩মার্চ২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল