Connect with us
ক্রিকেট

বিপিএলে মুগ্ধতা ছড়িয়ে নির্বাচকদের রাডারে নাসির

নাসির হোসেন। ছবি- গুগল

চলতি বিপিএলে ব্যাটে-বলে দারুন মুগ্ধতা ছড়িয়ে ছড়িয়ে নির্বাচকদের রাডারে ঠাই পেয়েছেন জাতীয় দলের এক সময়ের সেরা ফিনিসার ব্যাটার নাসির হোসেন।

ঢাকা ডমিনেটর্স দল হিসেবে ভালো না করলেও নাসিরের দুর্দান্ত পারফর্ম মুগ্ধ করেছে সবাইকে। দলটির গত ছয় ম্যাচের নাসিরের রান যথাক্রমে ৩৬*, ৪৪, ৩০, ৩৯, ৬৬* ও ৫৪*। এছাড়া ১৩১.২১ স্ট্রাইক রেটে ৮৯.৬৬ গড়ে নাসির করেন ২৬৯ রান।

আসরে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকার দুইয়ে নম্বরে স্পিনিং অলরাউন্ডার। শুধু ব্যাট হাতে নয়, বল হাতেও নেন ৯টি উইকেট। এমন অলরাউন্ড পারফরম্যান্সের পর নির্বাচকরা ভাবতে শুরু করেছেন তাকে নিয়ে। এমনটাই জানা গেছে।

এদিকে দীর্ঘ সময় পর খেলতে নেমে নাসিরের এমন পারফরম্যান্স দেখে মুগ্ধ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। এক প্রশ্নের জবাবে তিনি বলেন,অনেক দিন পর খেলছে নাসির। তবে ভালো খেলছে। অনেক দিন পর এসে পারফর্ম করা কিন্তু বিরাট বিষয়। ফিরে এসেছে সে। ধারাবাহিকভাবে এই ফর্ম থাকলে অবশ্যই চিন্তা করা হবে।

অপরদিকে এবারের বিপিএলে নাসিরের পারফরম্যান্স দেখে তাকে নিয়ে আশার কথা জানিয়েছেন বাংলাদেশের নামকরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। নাসিরের জাতীয় দলে ফেরার ভবিষ্যৎ নিয়ে তার মন্তব্য, আমার দেখা বাংলাদেশের ব্যাটারদের মধ্যে নাসিরের ক্রিকেট ব্রেইন ভালো। সে যদি তার ফিটনেস নিয়ে মনোযোগী হয় তবে সে আবারও জাতীয় দলে ফিরতে পারবে। তার সে যোগ্যতা রয়েছে।

আরও পড়ুন : প্লেয়ার্স বায়োগ্রাফি: সাকিব আল হাসান

ক্রিফোস্পোর্টস/২১জানুয়ারি২৩/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট