Connect with us
ফুটবল

মেসিকে নিয়ে দুশ্চিন্তায় ইন্টার মায়ামি

লিওনেল মেসি। ছবি- সংগৃহীত

গেল কিছুদিন যাবত পেশির অস্বস্তিতে ভুগছেন লিওনেল মেসি। যার ফলে জাতীয় দলের জার্সিতে দুটি প্রীতি ম্যাচ খেলা হয়নি তার। মেসি ইনজুরিতে থাকলেও ছুটে চলেছে আর্জেন্টিনা। তবে আর্জেন্টাইন এই তারকার অভাব বেশ ভালোভাবেই বুঝতে পারছে তার ক্লাব ইন্টার মায়ামি।

এদিকে এখনও পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি মেসি। এতে আগামীকাল সকাল সাড়ে ৭টায় মেজর লিগ সকারের ম্যাচে নিউইয়র্ক এফসির বিপক্ষে ম্যাচটিতে খেলার সম্ভাবনা নেই এই আর্জেন্টাইন তারকার। এছাড়া দুশ্চিন্তা জেগেছে আগামী বুধবার কনকাকাফ চ্যাম্পিয়ন্স কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে তার খেলা নিয়ে।

এক সংবাদ সম্মেলনে ইন্টার মায়ামির সহকারী কোচ হাভিয়ের মোরালেস বলেন, ‘আগামীকালের (নিউইয়র্ক) ম্যাচের ভাবনায় মেসিকে আমরা রাখছি না। কারণ এখনও তার পেশির অস্বস্তি কাটেনি। এজন্য এই ম্যাচে তাকে পাওয়া যাবে না৷ তবে পরের ম্যাচে সে যাতে থাকে তা নিশ্চিত করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব। সে মেডিকেল স্টাফদের সঙ্গে কাজ করছে, আমরা পরের ম্যাচে তাকে পাওয়ার চেষ্টা করব।’

চলতি মাসের শুরুর দিকে ন্যাশভিল এফসির বিপক্ষে মেসি ডান পায়ের পেশিতে চোট পেয়েছিলেন। মেজর লিগ সকারের ম্যাচে তাকে পাওয়া নিয়ে তেমন না ভাবলেও ঘরের মাঠে মন্টেরির বিপক্ষে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে তাকে পেতে মরিয়া মায়ামির প্রধান কোচ জেরার্ডো মার্টিনো। 

এদিকে সম্প্রতি আরেকজন আর্জেন্টাইন ডিফেন্ডার মার্সেলো উইগ্যান্ডকে দলে ভিড়িয়েছে ইন্টার মায়ামি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আনুষ্ঠানিক উপস্থাপনার পর ইন্টার মিয়ামির সাথে তার প্রথম প্রশিক্ষণ সেশন হয়। সেখানে তার সতীর্থরা অনুশীলনের আগে তাকে একটি ঐতিহ্যবাহী ম্যান্টিয়েদা দিয়ে স্বাগত জানিয়েছে।

আরও পড়ুন: নেইমারকে নিয়ে গুঞ্জনের জবাব দিলেন বেকহ্যাম

ক্রিফোস্পোর্টস/৩০মার্চ২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল