Connect with us
ফুটবল

এনরিকের আশা, মত বদলে পিএসজিতেই থাকবেন এমবাপ্পে

mbappe and enrique
এমবাপ্পে ও স্প্যানিশ কোচ এনরিকে। ছবি- সংগৃহীত

চলতি মৌসুম শেষেই পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিবেন এমবাপ্পে, এমন গুঞ্জন দিনে দিনে যেন আরও ঘনীভূত হচ্ছে। এমবাপ্পের বর্তমান ক্লাব পিএসজির সঙ্গে ফ্রেঞ্চ তারকার চুক্তিও চলতি মৌসুম পর্যন্তই রয়েছে।

আর এমবাপ্পেরও যে লস ব্লাঙ্কোসদের হয়ে খেলার স্বপ্ন অনেক পুরনো সেটা তো সবারই জানা। তবে এত কিছুর পরও পিএসজির কোচ লুইস এনরিকের আশা, শেষ পর্যন্ত মত পাল্টে বর্তমান ক্লাবেই থেকে যাবেন এমবাপ্পে।

আজ ফ্রেঞ্চ লিগে মাঠে নামবে এমবাপ্পের পিএসজি। তাদের প্রতিপক্ষ চির প্রতিদ্বন্দ্বী মার্শেই। আজকের এই ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনেই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ক্লাবটির স্প্যানিশ কোচ এনরিকে।

এমবাপ্পের দল ছাড়া নিয়ে তাদের খেলায় কেমন প্রভাব পড়তে পারে এমন প্রশ্নের জবাবে এই স্প্যানিয়ার্ড বলেন, ‘এমবাপ্পে এখনও দল ছাড়ার বিষয়ে আমাদের কিছু জানায়নি। তবে আমরা আশাবাদী, মত পাল্টে শেষ পর্যন্ত সে পিএসজিতেই থেকে যাবে। তার মন পরিবর্তন হতেই পারে৷ ধরুন মৌসুম শেষে আমরা যদি চারটি শিরোপা জিততে পারি, এতে এমবাপ্পে তার মত বদলে ক্লাবে থেকেও যেতে পারে। স্বপ্ন দেখতে তো কোনো বাঁধা নেই।’

আজকের ম্যাচে একাদশে এমবাপ্পের খেলায় বিষয়ে এনরিকে বলেন, আজকে আমাদের চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে খেলা। দুইটি ভালো দলের মধ্যে ভালো একটি লড়াই আশা করছি। আমি চাই আজ আমরা যেন জিততে পারি। দলের কোচ হিসেবে আমি দলের জন্য যেটা সেরা সিদ্ধান্ত সেটাই নেয়ার চেষ্টা করবো। এই ম্যাচে আমাকে খুব স্পষ্টভাবে নজর রাখতে হবে। আমি দলের জন্য সেরা সিদ্ধান্তটাই নেওয়ার চেষ্টা করবো।

গণমাধ্যমে গুঞ্জন, চলতি মৌসুম শেষে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা। তবে রিয়াল কিংবা এমবাপ্পের তরফ থেকে বিষয়টি নিয়ে এখনো কোন কিছু জানানো হয়নি। এখন দেখার বিষয়, ২০১৮ সাল থেকে শুরু হওয়া গুঞ্জন ২০২৪ সালে এসে আলোর মুখ দেখতে পায় কি না।

আরও পড়ুন: রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় পেল আল নাসর

ক্রিফোস্পোর্টস/৩১মার্চ২৪/এমএস/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল