Connect with us
ফুটবল

মাঠে নেমেই গোল পেলেন মেসি, মায়ামির ম্যাচ ড্র

লিওনেল মেসি। ছবি- সংগৃহীত

চোটের কারণে গেল বেশ কিছুদিন যাবত মাঠে নামতে পারছিলেন না আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। আজ সকালে কলোরাডোর বিপক্ষে এমএলএসের ম্যাচেও শুরুর একাদশে ছিলেন না তিনি। তবে পিছিয়ে পড়া ম্যাচে দ্বিতীয় আর্ধে নেমেই গোল পেয়েছেন এই ক্ষুদে জাদুকর।

আজ রোববার (৭ এপ্রিল) ভোরে ঘরের মাঠে কলোরাডোর বিপক্ষে মাঠে নেমেছিল মেসির ইন্টার মায়ামি। মেসির গোলের পর লিওনার্দো আফোনসোর গোলে এগিয়ে গেলেও শেষ মুহূর্তে গোল হজম করে ম্যাচ ড্র করে ইন্টার মায়ামি। প্রতিপক্ষের ঘর থেকে ২-২ ব্যবধানে সমতা নিয়ে মাঠ ছাড়ে কলোরাডো।

এদিন ম্যাচের শুরু থেকে বল দখলে রেখে আক্রমণে ওঠার চেষ্টা করে ইন্টার মায়ামি। অবশ্য সুযোগ পেয়ে পাল্টা আক্রমণে তাদের দুর্গে কাঁপনও ধরায় কলোরাডো। এদিন প্রথমার্ধে একাধিক আক্রমণ তৈরি করেও সফলতা পায়নি ইন্টার মায়ামি। উল্টো শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল হজম করে পিছিয়ে পড়ে মেসিরা।

পিছিয়ে পড়া দলকে পথ দেখাতে দ্বিতীয় আর্ধের শুরুতে মাঠে নামেন লিওনেল মেসি। সতীর্থদের নিয়ে বেশ কিছু আক্রমণ তৈরি করেন এই আর্জেন্টাইন তারকা। মাঠে নেমে সফলতা পেতে বেশি সময় নেননি তিনি। ম্যাচের মাত্র ৫৭ মিনিটে গোল করে সমতায় ফেরান মায়ামিকে।

বক্সের মধ্যে সতীর্থের দারুন এক মাইনাস থেকে পাওয়া বল দূরের পোস্ট লক্ষ্য করে শট নেন মেসি। গোল পোস্টের ভেতরের পাশে আঘাত করে বল ঢুকে যায় জালে। এতে করে প্রায় ২৪ দিন পর মাঠে ফিরেই গোলের দেখা পেয়েছেন লিওনেল মেসি। তিন মিনিট বাদেই আফোনসোর গোল থেকে এগিয়ে যায় মায়ামি।

জয়ের দিকে এগোতে থাকা ইন্টার মায়ামিকে অবশ্য এদিন পয়েন্ট ভাগাভাগি করতে হয় শেষ মুহূর্তে গোল হজম করে। ম্যাচের ৮৮তম মিনিটে সতীর্থের দারুন এক বাড়ানো বল দারুন শটে জালে জড়ান কলোরাডোর ফুটবলার কোল বাসেট। এতে করে ২-২ ব্যবধানে সমতা নিয়ে মাঠ ছাড়ে দুদল।

এই ম্যাচে পূর্ণ পয়েন্ট না পেয়ে এমএলএসের পয়েন্ট তালিকায় শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া করেছে ইন্টার মায়ামি। এতে করে বর্তমানে নিজেদের খেলা আট ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তালিকার তিন নম্বরে অবস্থান করছে মেসির দল। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে তালিকায় সবার উপরে নিউইয়র্ক রেড বুলস।

আরও পড়ুন: সেঞ্চুরি করেও যে কারণে লজ্জায় পড়লেন বিরাট

ক্রিফোস্পোর্টস/৭এপ্রিল২৪/এফএএস

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ফুটবল