Connect with us
ক্রিকেট

বিমানযাত্রায় প্রথমবার এমন অভিজ্ঞতার মুখোমুখি হলেন পিটারসেন

Kevin Pietersen
কেভিন পিটারসেন। ছবি- সংগৃহীত

আকাশপথে এক নতুন অভিজ্ঞতার মুখোমুখি হলেন সাবেক ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেন। সম্প্রতি ইসরায়েলে মিসাইল হামলা চালিয়েছে ইরান। আর সেসময় আকাশপথে নতুন অভিজ্ঞতার মুখোমুখি হন পিটারসেন। বিমানযাত্রায় প্রথমবার এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন তিনি—যা জানিয়েছেন নিজেই।

ভারতে চলমান আইপিএলে আজ আসরের দুই সফল দল চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের ওয়াংখেড়ে এই ম্যাচে ধারাভাষ্য দিতে বিমান পথে যাত্রা করেছিলেন পিটারসেন। পরে জানতে পারেন ইসরায়েলের দিকে ইরানের মিসাইল হামলার কারণে গতিপথ বদলেছে তাদের বিমান।

এদিকে প্রথমবারের মতো এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) পিটারসেন লেখেন, ‘এটা প্রথমবার (এমন অভিজ্ঞতা)। আমাদের বহনকারী বিমানকে ফিরে যেতে হয়েছে এবং অতিরিক্ত জ্বালানি নিতে হয়েছে। কারণ, ইরানের মিসাইল থেকে রক্ষা পেতে আমাদের গতিপথ বদলাতে হয়েছিল। পাগলামি!!!!’

পিটারসেন বলেন, ‘যাইহোক, মুম্বাইয়ের ওয়াংখেড়েতে থাকব। এটা আমার প্রিয় মাঠগুলোর একটি!’

সম্প্রতি সিরিয়ার রাজধানী দামেস্কে ইরানের দূতাবাসে হামলা হয়। সেই হামলায় ইসরায়েলকে অভিযুক্ত করে এর জবাবে শনিবার (১৩) এপ্রিল ইসরায়েলের ওপর মিসাইল হামলা চালায় ইরান। যার কারণে আকাশসীমা বন্ধ করে দেয় মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশ।

বিবিসি জানিয়েছে, হামলার কারণে ইরাক, লেবানন ও জর্ডান তাদের আকাশসীমা বন্ধ করে দেয়। এছাড়া ইরান-ইসরায়েলের আকাশসীমাও বন্ধ ছিল। পিটারসেন কোথায় থেকে বিমান ধরেছেন সেটি জানা জায়নি। তবে তাকে বহনকারী বিমান এর মধ্যেই কোনো একটি আকাশপথ ব্যবহার করার কথা ছিল যা পরবর্তীতে বদলে যায়।

আরও পড়ুন: বিশ্বকাপের দল কিভাবে গঠন হবে? যা বললেন সুজন

ক্রিফোস্পোর্টস/১৪এপ্রিল২৪/বিটি/এসএ

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট