Connect with us
ক্রিকেট

রোহিত শর্মার যে কাণ্ডে গ্যালারিতে হাসির রোল!

Rohit and his fans have problems
রোহিত শর্মার কাণ্ডে গ্যালারিতে হাসির রোল!

মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাণ ভোমরা রোহিত শর্মা, তার হাত ধরেই একে একে পাঁচটি শিরোপা ঘরে তুলেছে দলটি। দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে মুম্বাইয়ে আছেন রোহিত। গত বছর শিরোপা ছুঁতে পারেনি দলটি—সেই থেকে অদৃশ্য কারণে হিট ম্যান রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে উড়িয়ে এনে দায়িত্ব দেওয়া হয়। তবে এই সিদ্ধান্ত দলটিকে কতটা ব্যাকফুটে ঠেলে দিয়েছে তাই দেখেছেন সমর্থকরা।

তবে রোহিত নিভে যাননি, অন্তত গতকালের ম্যাচে তাই জানান দিয়েছেন। ৬৩ বলে ১০৫ রানের অপরাজিত ইনিংস খেলে তারই প্রমাণ দিয়েছেন। রোহিত সেঞ্চুরি পেলেও—টপ থেকে মিডল অর্ডার সব জায়গায় ধসে চেন্নাইয়ের কাছে হারে দলটি।

এদিকে গতকালের সেই ম্যাচে ঘটেছে মজার একটি ঘটনা। ওয়াংখেড় স্টেডিয়ামে শুরুতে ফিল্ডিং করতে নামে রোহিতের দল মুম্বাই ইন্ডিয়ান্স। ইনিংসের ১১.৪ ওভারে আকাশ মাধওয়ালের বলে বড় শট নেওয়ার চেষ্টা করেন চেন্নাই দলনায়ক রুতুরাজ গায়কোয়াড়। তখন ডিপ মিডউইকেট বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন রোহিত শর্মা। সুযোগ ছিল ক্যাচটি ধরার—রোহিতও দেরি করেননি। দৌড়ে এসে সামনের দিকে ড্রাইভ দেন। যদিও বল তালুবন্দি করতে পারেননি তিনি।

তবে বল হাতে ধরা না দিলেও মাঠে স্লাইড করে এগিয়ে যাওয়ার সময় রোহিতের ট্রাউজার কোমর থেকে পিছলে অনেকটা নিচে নেমে যায়। বেরিয়ে যায় অন্তর্বাস। স্বাভাবিকভাবেই এমন ঘটনায় হেসে গড়াগড়ি দেওয়ার উপক্রম হয় অনেকের।

এদিকে রোহিত নিজেও বিব্রত হন এ ঘটনায়। উঠে দাঁড়িয়ে তিনিও হেসে দিয়েছেন। পরে শক্ত করে নিজের ট্রাউজারের রশি বেঁধে নেন তিনি। অপরদিকে রোহিতের এমন কাণ্ডের ছবি ও ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। মজার মন্তব্য উড়ে আসে নেটিজেনদের কাছ থেকে।

আরও পড়ুন: মুস্তাফিজের দুর্দান্ত ক্যাচ, চেন্নাইয়ের চতুর্থ জয়

ক্রিফোস্পোর্টস/১৫এপ্রিল২৪/এসএ/এজেড

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট