Connect with us
ক্রিকেট

‘আইপিএলে মুস্তাফিজ ভাইয়ের প্রতিটি বল দেখি’

"I watch every ball of Mustafiz Bhai in IPL"
ডিপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের পর ফিজকে নিয়ে কথা বলেলেছেন শরিফুল। ছবি- সংগৃহীত

বাংলাদেশের জার্সিতে বেশ কয়েকদিন ধরেই ছন্দে নেই মুস্তাফিজুর রহমান। বাজে পারফরম্যান্সের জেরে দল থেকেও বাদ পড়তে হয়েছে তাঁকে৷ তবে জাতীয় দলে ভালো করতে না পারলেও চলতি আসরের আইপিএলে মুস্তাফিজুর রহমান চেনা ছন্দে ফিরেছেন।

চেন্নাই সুপার কিংসের হয়ে ৬ ম্যাচে তুলেছেন ১১ উইকেট৷ মুস্তাফিজের এমন দুর্দান্ত পারফরম্যান্সে প্রশংসা ঝরছে দেশ-বিদেশের ক্রিকেট বিশ্লেষক থেকে শুরু করে ক্রিকেটারদের মুখ থেকেও৷ তেমনি প্রশংসা ঝরল মুস্তাফিজের জাতীয় দলের সতীর্থ শরিফুল ইসলামের কণ্ঠেও।

আজ (সোমবার) ডিপিএলে সুপার লিগে আবাহনীর জয়ের ম্যাচে ২৭ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হওয়া বাঁহাতি পেসার বলেছেন, ‘মুস্তাফিজ ভাইয়ের প্রতিটি বল দেখি। তাঁর সঙ্গে ম্যাচের পরের দিন কথা হয়। আমার মনে হয় বাংলাদেশের চেয়ে মুস্তাফিজ ভাই আইপিএল ভালো উপভোগ করেন।’

বাংলাদেশের চেয়ে আইপিএলে ভালো উপভোগ করার কারণ হিসেবে শরিফুল বলেন, ‘জাতীয় দলের চেয়ে আইপিএলে চাপ কম। বাংলাদেশে হয়তো অনেক চাওয়া থাকে, একটু খারাপ করলে অনেক চাপ পড়ে।’

চেন্নাই সুপার কিংসের হয়ে অবশ্য সর্বশেষ দুটি ম্যাচে বল হাতে ভালো সময় কাটেনি মুস্তাফিজের। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৪ ওভারে ৫৫ ও লখনৌ সুপার জায়ান্টের ম্যাচে ৪৩ রান খরচ করে নেন একটি করে উইকেট।

চলমান আইপিএলে মুস্তাফিজুর রহমান অনেকদিন ‘পার্পল ক্যাপ’ ধরে রেখেছিলেন মুস্তাফিজ। তবে পরবর্তীতে বল হাতে নিজের জাত চেনাতে পারেননি ফিজ।

বর্তমানে সেরা উইকেট শিকারি বোলারদের তালিকায় ছয় নাম্বারে নেমে গেছেন কাটার মাস্টার। যে কারণে পার্পল ক্যাপও হারিয়েছেন ।

আরও পড়ুন: গুঞ্জন উড়িয়ে ঢাকায় পা রাখলেন হাথুরুসিংহে 

ক্রিফোস্পোর্টস/২২এপ্রিল২৪/টিএইচ/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট