Connect with us
ক্রিকেট

বিশ্বকাপ দল নিয়ে ফেসবুকে আবেগঘন বার্তা দিলেন মিরাজ

Miraj gave an emotional message on Facebook about the World Cup team
টাইগারদের নিয়ে আবেগঘন বার্তা দিয়েছে মিরাজ। ছবি- সংগৃহীত

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গতকাল (১৪ মে) টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে দল ঘোষণার পর থেকেই দেশের ক্রীড়াঙ্গনে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

বিশ্বকাপের ১৫ সদস্যের দলে দুর্দান্ত ছন্দে থাকা সত্ত্বেও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গা না হওয়া, অন্যদিকে সাম্প্রতিক সিরিজগুলোতে তেমন পারফরম্যান্স না করেও দলে জায়গা পাওয়া লিটনকে নিয়ে ক্রিকেটপাড়ায় অনেক আলোচনা-সমালোচনা চলছে। পাশাপাশি অনেক ভক্ত-সমর্থকেরা মেহেদী হাসান মিরাজের দলে সুযোগ না পাওয়া নিয়েও ক্ষোভ ঝাড়ছে।

অবশ্য সাম্প্রতিক সময়ে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে অনিয়মিত মিরাজ। সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন গত বছরের জুনে আফগানিস্তান সিরিজে। এরপর বিপিএলে ফরচুন বরিশালের হয়ে চ্যাম্পিয়ন হলেও সবশেষ শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে সিরিজের টি-টোয়েন্টিতে সুযোগ পাননি এই অলরাউন্ডার।

তবে বিশ্বকাপ দল ঘোষণার আগে গুঞ্জন উঠেছিল এবারের দলে থাকছেন মিরাজ। তবে দল ঘোষণার পর সেখানে পাওয়া যায়নি তার নাম। তাই হয়ত কিছুটা আবেগি হয়ে দলকে নিয়ে বার্তা দিলেন এই অলরাউন্ডার।

সোমবার (১৫ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ বিশ্বকাপ দলের একটি ছবি পোস্ট করে শুভকামনা জানান মিরাজ। আর পোস্টের ক্যাপশনে লেখেন, ‘দলের সাথে সরাসরি না থাকলেও একজন সমর্থক ও শুভাকাঙ্ক্ষী হিসেবে সবসময় আমিও এই দলেরই একজন। টি-টোয়েন্টি বিশ্বকাপের এই পথচলায় সবার প্রতি শুভকামনা।’

আজ রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়বে টাইগাররা। বিশ্বকাপ শুরুর আগে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নাজমুল হোসেন শান্তর দল।

আরও পড়ুন: বাংলাদেশ দলের জন্য শুভকামনা জানালেন সাইফউদ্দিন 

ক্রিফোস্পোর্টস/১৫মে২৪/বিটি

Click to comment

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Focus

More in ক্রিকেট